মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় গ্যাস বিস্ফোরণে দেয়াল ধসে শিশু নিহত, আহত ৪

সংবাদদাতা, সাভার, ৩ জুলাই ॥ আশুলিয়ায় তিতাসের গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে দেয়াল ধসে তাসিম হোসেন নামে দেড় বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকালে আশুলিয়ার কাঠগড়ার এলাকার হাজী আকবর আলীর মালিকানাধীন এক তলা ভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ডিইপিজেডের ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উপস্থিত হয়। নিহত তাসিম নাজমুল হোসেনের ছেলে। আহতরা হলেন আবুল কালাম, দিপু মিয়া, মৌসুমী আক্তার ও শিশু মিম।

আশুলিয়া ডিইপিজেডের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম জানান, গত কয়েকদিন ধরে পাইপে লাইনের লিকেজ থেকে গ্যাস বের হচ্ছিল। বিষয়টি বাড়ির মালিককে জানানো হলেও সারানো হয়নি। কিন্তু বুধবার সকালে রান্না করার সময় বিস্ফোরণ হয়ে এক তলা ভবনের দুপাশের দেয়াল ধসে পড়ে। এ সময় দেয়ালের নিচে চাপা পড়ে শিশু তাসিম নিহত হয় ও আহত হয় অন্য চারজন।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রিজাউল হক দিপু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় অন্য কোন বিষয় জড়িত রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি বাড়ির মালিকের কোন গাফিলতি থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। সাভার উপজেলা প্রশাসনের পক্ষে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু