শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই বছরের মেয়েকে গলা কেটে হত্যা করল মা!

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ১৭ জুন ॥ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের সনাতনপুর গ্রামে এক মা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করলো দুই বছরের শিশুকন্যাকে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে।

প্রতিবেশীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা থানার কর্তব্যরত পুলিশ উপ-পরিদর্শক মালেক জানান, সনাতনপুর গ্রামের মামুন উর রশীদের স্ত্রী শামীমা খাতুন (৩২) ঘটনার সময় তার দুই বছরের শিশুকন্যা স্নেহাকে ঘুম থেকে ডেকে তুলে ঘরের দোতলা সিঁড়িঘরের পাশে রান্নাঘরে নিয়ে সেখানে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। ঘটনার পর পুলিশ শামীমা খাতুনকে আটক করে আলমডাঙ্গা থানায় এবং শিশু স্নেহার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তা জানানো সম্ভব নয় বলে তিনি জানান। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ১৭।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া