সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠিতে মাদক নিয়ন্ত্রন আইনে কারাদন্ড ১

ঝালকাঠিতে মাদক নিয়ন্ত্রন আইনে কারাদন্ড ১

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত মাদক নিয়ন্ত্রন আইনের মামলায় মো: আলমগীর খানকে যাবৎজীবন কারাদন্ড প্রদান করেছে। সোমবার এই আদালতের বিচারক শেখ. মো: তোফায়েল হাসান আসামীর উপস্থিতিতে রায় ঘোষনা করেন। ২০১৪ সালের ১৪ সেপ্টেম্বর বেলা পোনে ২ টায় নলছিটি উপজেলার আমিরাবাদ প্রাথমিক বিদ্যালয়ের সামনের গেটে গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৮ বরিশাল অভিযান চালিয়ে ৩৬ গ্রাম হিরোইন সহ মো: আলমগীর খানকে গ্রেফতার করে।

এ ব্যাপারে র্যাবের ডি.এ.ডি মো: ইসলাম উদ্দিন বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন নলছিটি থানার এস.আই এবিএম কামরুজ্জামান ৩০ সেপ্টেম্বর ২০১৪ তারিখ মো: আলমগীর খান ও সোহলেতাজ ২ জনকে আসামী করে আদালতে চার্জশীট দাখিল করে। আদালত ৬ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে এই মামলা থেকে সোহেলতাজকে খালাস প্রদান করে আলমগীর খানকে যাবৎজীবন সাজা প্রদান করেন। মো: আলমগীর খান বাকেরগঞ্জ উপজেলার পারশিবপুর এলাকার মো: ইউসুফ আলী খানের পুত্র।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records