রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ভবনে বিস্ফোরণ ॥ নিহত ১ আহত ৩

রাজধানীতে ভবনে বিস্ফোরণ ॥ নিহত ১ আহত ৩

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর শনির আখড়ায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় একজন নিহত ও তিন জন আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে তিনতলা বিশিষ্ট ওই ভবনের দ্বিতীয় তলায় বিস্ফোরণের কারণে দেয়াল ভেঙে রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ফরিদ উদ্দিন (৫০) নামে এক টুপি ব্যবসায়ী। এছাড়া আহত হন ভ্যান চালক সাইদুল (৩০), ফল ব্যবসায়ী জাকির হোসেন (৩৫) ও বেকারির ম্যানেজার কামাল হোসেন (৪০)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে কীভাবে অথবা কী কারণে এই বিস্ফোরণ হয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে কোনো কিছু বিস্ফোরিত হয়ে এই ঘটনাটি ঘটেছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন জানান, শনির আখড়ায় আরএস টাওয়ারের পাশে একটি তিনতলা বাড়ির ২য় তলায় বিস্ফোরণে দেয়াল ভেঙে যায়। এতে দু’জন আহত হয়েছেন, তারা হাসপাতালে আছে। তবে কী কারণে বিস্ফোরণ হয়েছে তা জানতে আমরা ঘটনাস্থলে অবস্থান করছি, বিষয়টি পরে জানা যাবে। ঘরের এসি না অন্যকিছু বিস্ফোরিত হয়েছে- পুলিশ তা খতিয়ে দেখছে।

শীর্ষ সংবাদ:
ইসরাইলে তৈরি স্মার্ট রাইফেল পরীক্ষা করা হচ্ছে সিরিয়ায়         মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬         আমেরিকায় বর্ণবাদী আন্দোলন উসকে দিচ্ছে চীন: পম্পেও         ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই যে দেশে         হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই        
//--BID Records