শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফিলিপাইনে ট্রাক দুর্ঘটনা, কনেসহ নিহত ১৩

ফিলিপাইনে ট্রাক দুর্ঘটনা, কনেসহ নিহত ১৩

অনলাইন ডেস্ক ॥ ফিলিপাইনে ট্রাক দুর্ঘটনায় কনে ও দুই শিশুসহ ১৩ জন নিহত হয়েছে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্বত্য সড়কে উল্টে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

সান ফার্নান্দো শহরের পুলিশ ভিক্টর কুইনাও জানান, শনিবার কামারিনস সুর প্রদেশে দুর্ঘটনাটি ঘটে। ট্রাকে ৫৩ জন যাত্রী ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে এটি রাস্তা থেকে নিচে পড়ে যায়। এতে প্রাণহানি ছাড়াও বেশ কিছু সংখ্যক লোক আহত হয়।

ট্রাক যাত্রীরা ফিলিপাইনের ঐতিহ্যবাহী বিয়ের আগের একটি অনুষ্ঠান থেকে ফিরছিল। এ অনুষ্ঠানে বর ও তার পরিবার কনের বাড়িতে গিয়ে তার কাছে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানতে চায়।

তাই, কনে কেন ট্রাকে ছিল সে বিষয়ে পুলিশ কর্মকর্তা স্পষ্ট করে কিছু বলতে পারেননি। দুর্ঘটনার পেছনে ড্রাইভারের দায় কতটা তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের         অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু         শেয়ারবাজারে লেনদেন রবিবার শুরু         করোনা আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে        
//--BID Records