শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের ধারাবাহিক নাটক ‘অপেক্ষা কাছে আসার’

    ঈদের ধারাবাহিক নাটক ‘অপেক্ষা কাছে আসার’

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ ধারাবাহিক নাটক ‘অপেক্ষা কাছে আসার’। পোস্টার প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘অপেক্ষা কাছে আসার’ নাটকের নির্বাহী প্রযোজক আশরাফুল আলম বাবলু। জনপ্রিয় নাট্যকার শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘অপেক্ষা কাছে আসার’ নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনন্য ইমন।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মুনতাহিম টয়া, শামীম হাসান সরকার, সামিয়া অথৈ, আনন্দ খালেদ, এস এ আরেফিন, ফেরদৌসসহ আরও অনেকে। পোস্টার প্রোডাকশন হাউসের কর্ণধার আশরাফুল আলম বাবলু জানান ‘অপেক্ষা কাছে আসার’ নাটকটি ঈদে বেসরকারী এস এ টিভিতে ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রচার হবে। নাটকটি নিয়ে বেশ আশাবাদী নির্মাতা ও কলাকুশলীরা। নাটক প্রসঙ্গে পরিচালক অনন্য ইমন বলেন, আমি বরাবরই রোমান্টিক নাটক নির্মাণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আর এই গল্পটা অনেক আবেগী। আশা করছি, দর্শকের হৃদয় স্পর্শ করবে।

নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, ভালবাসার তীব্রতা কখনও কাউকে কাছে টানে। কখনও দূরে ঠেলে দেয়। এটা সেই তীব্র ভালবাসার গল্প। আশা করি নাটকের প্রতিটি পর্বে দর্শক কিছু টুইস্ট পাবেন।

নাটকের গল্পে দেখা যাবে- একটা দুর্ঘটনার মধ্য দিয়ে তন্ময় ও শৈলীর পরিচয়। নো পার্কিং এরিয়ায় তন্ময় তার গাড়ি পার্ক করেছিল। ঠিক তার সামনেই শৈলীর বুটিক হাউস। তাই সে প্রতিবাদ করে।

সেখান থেকে ঝগড়া। শৈলী রেগে পুলিশ কল করে। পুলিশ এসে তন্ময় ও তার গাড়ি দুটোই ধরে নিয়ে যায়। শৈলীর যুক্তি হচ্ছে, ছেলেরা সব সময় নীতিহীন হয়। তাই তাদের উচিত শিক্ষা দেয়া জরুরী। এদিকে তন্ময় মনে মনে ঠিক করে রাখে, কখনও সুযোগ পেলে শৈলীকে সে উচিত শিক্ষা দিয়ে ছাড়বে। এর মধ্যে তন্ময়ের বন্ধু বিপুল মার খেয়ে আসে। গল্প মোড় নেয় আরেক দিকে।

প্রসঙ্গত, প্রযোজনা প্রতিষ্ঠান পোস্টার প্রোডাকশন এ পর্যন্ত বেশ কিছু মান সম্পন্ন কাজ উপহার দিয়েছে। এর মধ্যে ‘না কমলা না মেহেরজান’, ‘যাদুর শহর’, ‘টেলিভিশন মজিদ’, ‘একটি গল্পের চিত্রনাট্য’ এবং ‘দ্বিতীয় মৃত্যুর আগে’র মতো অসংখ্য জনপ্রিয় নাটক নির্মাণ করেছে এই প্রতিষ্ঠানটি।

পোস্টার প্রোডাকশনের কর্ণধার আশরাফুল আলম বাবলু কাজের বিষয়ে বেশ খুতখুতে। মানসম্পন্ন কাজ তার লক্ষ্য। যে কারণে তার কাজগুলো পেয়েছিল দারুণ দর্শক প্রিয়তা। এরই ধারাবাহিকতায় এবার ঈদে আসছে পোস্টার প্রোডাকশনের প্রযোজনায় ‘অপেক্ষা কাছে আসার’।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা