মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে মাদকাসক্ত যুবকের হামলায় মহিলাসহ আহত ১০

কালকিনিতে মাদকাসক্ত যুবকের হামলায় মহিলাসহ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে মোঃ মেয়াজদ্দিন হাওলাদার (৩২) নামের এক মাদকাসক্ত যুবকের হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ একই পরিবারের কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদেরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজনে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আজ বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

এলাকা ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারেরচর গ্রামের রশিদ হাওলাদারের মাদকাসক্ত ছেলে মোঃ মেয়াজদ্দিন হাওলাদার মাদক সেবন করে ঘরে এসে তার স্ত্রী মোসাঃ জান্নাত বেগমকে মাঝে মধ্যে মারধর করেন। পরে স্বামীর নির্যাতন থেকে বাঁচতে একই বাড়ির গিয়াসউদ্দিন তালুকদারের ঘরে ওই নির্যাতিত গৃহবধূ আশ্রয় নেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত যুবক মোঃ মেয়াজদ্দিন হাওলাদার আশ্রয় দাতা বৃদ্ধ গিয়াসউদ্দিন তালুকদারের (৬০) উপর হামলা চালায়। এসময় তার পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা চালায় মাদকাসক্ত মেয়াজদ্দিন ও তার লোকজন। এতে আহত হন বৃদ্ধ গিয়াসউদ্দিন তালুকদার, তার স্ত্রী নুরজাহান বেগম, ছেলে মোতালেব তালুকদার, ৩মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ আছিয়া, ছেলে শহিদুল, মহিদুল ও মহিউদ্দিনসহ কমপক্ষে ১০জন। পরে আহতদেরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজনে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত মোতালেব তালুকদার বলেন, আমরা মেয়াজদ্দিনের স্ত্রীকে আশ্রয় দিয়েছি বলে আমাদের উপর হামলা চালায় মাদকাসক্ত মোঃ মেয়াজদ্দিন হাওলাদার ও তার লোকজন। আমরা থানায় মামলা করবো।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, এ হামলার ঘটনা জেনেছি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেব।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার         রিজেন্ট হাসপাতাল সিলগালা         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         এক কোটি দুস্থ ১০ কেজি করে চাল পাবেন         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         ২ হাজার চিকিৎসক নিয়োগের জন্য আসছে বিশেষ বিসিএস         হেফাজত ও ছেলের বিষয় নিয়ে মুখ খুললেন আল্লামা শফী         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         ১২ জুলাই থেকে জাবিতে শুরু হতে যাচ্ছে অনলাইন ক্লাস         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা        
//--BID Records