বৃহস্পতিবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোয়েল ও পরমের নয়া অ্যাডভেঞ্চার

কোয়েল ও পরমের নয়া অ্যাডভেঞ্চার

অনলাইন ডেস্ক ॥ ‘হেমলক সোসাইটি’ ও ‘হাইওয়ে’ ছবির পর আবার ফিরেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক জুটি। কলকাতার বাংলা ছবির জনপ্রিয় এই দুই তারকা এবার আসছেন ‘সাগরদ্বীপে যকের ধন’ নিযে। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘যকের ধন’ ছবির সিক্যুয়েল।

ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। এই পরিচালকের ‘যকের ধন’ বক্স অফিসে খুব সাড়া ফেলেছিল। এছাড়া তার ‘আলিনগরের গোলকধাঁধা’ও ভালো সাফল্য পেয়েছিল।

‘যকের ধন’-এর মতো ‘সাগরদ্বীপে যকের ধন’ও অ্যাডভেঞ্চার সিনেমা। এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক ছাড়াও আছেন গৌরব চক্রবর্তী।

সম্প্রতি ছবির পোস্টার প্রকাশ করা হয়েছে। তবে এটি অন্য ছবির পোস্টার থেকে একটু আলাদা। ‘সাগরদ্বীপে যকের ধন’-এর পোস্টারে রয়েছে থ্রিডির ছোঁয়া।

শুধু পোস্টার নয়, ইতিমধ্যে ছবির শুটিংও শুরু হয়ে গেছে। শুটিং চলছে সিকিম, থাইল্যান্ড এবং কলকাতায়।

থাইল্যান্ডে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে পরিচালক বলেন, ‘অভিজ্ঞতাটা আউটস্ট্যান্ডিং! থাইল্যান্ডের যেসব জায়গায় সাধারণত পর্যটকরা যান না, সেরকম লোকেশনে শুটিং করেছি। প্রত্যেকে জীবন নিয়ে কলকাতায় ফিরেছি, এটাই অনেক। পানির নীচে শুটিং হয়েছে, কিছু স্টান্টও রয়েছে।’

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records