বৃহস্পতিবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ সোমবার বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী লাবনি নামের ৩ বছরের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা হানিফ আকন (৩০) ও মা সোনিয়া আক্তার (২৪) আহত হয়েছে। এ সময় স্থানীয়রা প্রায় এক ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডে বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক রাস্তার পাশে থাকা একটি ভ্যান গাড়ীকে চাপা দিলে ঘটনাস্থলেই লাবনী মারা যায়। স্থানীয়রা শিশু তার বাবা-মাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন। শিশুর বাবাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত লাবনি ও তার পরিবারের সদস্যরা মস্তফাপুরে এক আত্মীয়ের বাড়ী বেড়াতে আসছিলেন সেখান থেকে মিষ্টি কিনে নানাবাড়ী রাজৈর উপজেলার নয়াকান্দি বাজিতপুরে যাচ্ছিলেন। নিহত লাবনির বাড়ি রাজৈর উপজেলার রাজৈর গ্রামে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, ‘মস্তফাপুর বাসস্ট্যান্ডে পুলিশ ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তোলে। ট্রাক চালকরা পুলিশের চাঁদার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাঝে মধ্যে দ্রুতগতিতে গাড়ী চালায়। এ কারণেই আজকের এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর স্থানীয়রা এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে সদর থানার ওসি ( তদন্ত) মো. সিরাজুল হক সরদার গিয়ে চাঁদাবাজী বন্ধের ঘোষণা দিলে স্থানীয়রা সড়ক অবরোধ তুলে নেয়।

শীর্ষ সংবাদ:
থেমে নেই মেগা প্রকল্প ॥ করোনা ভাইরাসের মধ্যেও         সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব         আসন্ন বাজেটে রেকর্ড ভর্তুকি-প্রণোদনা         করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়িয়েছে         করোনাভাইরাস শনাক্তের নমুনা পরীক্ষার জটিলতা কেটে গেছে         গণপরিবহন কতটা নিরাপদ?         ইউএস বাংলা-নভোর সব ফ্লাইট উড়লেও বিমানের সব বাতিল         বিদ্যুত কেন্দ্রের খালি জায়গায় বনায়নের উদ্যোগ         মানুষের পাশে আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা         চট্টগ্রামে করোনা রোগী ভর্তি করছে না বেসরকারী হাসপাতাল         ঢাকাগামী ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ চালু হচ্ছে আগামীকাল         করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ১৮ জনের মৃত্যু         করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫         রাজধানীর চার কলেজে ‘সতন্ত্র’ ভর্তি কার্যক্রম স্থগিত         সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে : সেতুমন্ত্রী         গণস্বাস্থ্যের কিটে ত্রুটি ॥ পরীক্ষা স্থগিতে বিএসএমএমইউকে চিঠি         পূর্ব লাদাখে ঢুকে পড়েছে চীনা বাহিনী ॥ ভারতের প্রতিরক্ষামন্ত্রী         রাজশাহী বিভাগে করোনায় নতুন আক্রান্তের রেকর্ড         চাঁদপুরে করোনা উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু        
//--BID Records