শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আফ্রিদির বিতর্কিত ইস্যুতে মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি

আফ্রিদির বিতর্কিত ইস্যুতে মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি

অনলাইন ডেস্ক ॥ শহীদ আফ্রিদির আত্মজীবনীমূলক বই ‘গেম চেঞ্জার’ একের পর এক বোমা ফাটিয়েই যাচ্ছে। সর্বশেষ এই বইয়ের একটি চুম্বক অংশে পাওয়া গেল, যেখানে আফ্রিদি অভিযোগ করে বসলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক কোচ জাভেদ মিয়াঁদাদের বিরুদ্ধে। জানান, মিয়াঁদাদ মানুষ হিসেবে খুবই ছোট।

গত সপ্তাহের শনিবার পাকিস্তানে গেম চেঞ্জার উন্মোচিত হয়। এই বইতে আফ্রিদি তার ক্রিকেট ক্যারিয়ারে বয়স লুকানোর মতো বিষয় তুলে ধরেন। এছাড়া গৌতম গম্ভীর ও ওয়াকার ইউনিসসহ বেশ কয়েকজনে ক্রিকেটারের সমালোচনা করেন। মিয়াঁদাদ সর্বশেষ সংযোজন।

আফ্রিদি জানান, পাকিস্তানের কোচ থাকাকালে তার ব্যাটিং স্টাইল পছন্দ করতেন না মিয়াঁদাদ। এমনকি ১৯৯৯ সালে ভারতের বিপক্ষে চেন্নাই টেস্টের আগের দিন নেটে ব্যাটিং অনুশীলনের সুযোগ দেওয়া হয়নি।

সাবেক তারকা ক্রিকেটার আফ্রিদির এমন অভিযোগ অবশ্য হেসেই উড়িয়ে দিয়েছেন মিয়াঁদাদ। পিটিআইকে তিনি বলেন, ‘আমি সবকিছুই আল্লাহ’র ওপর ছেড়ে দিচ্ছি। তবে এটা কি সম্ভব টেস্ট ম্যাচের একদিন আগে কোনো খেলোয়াড়কে নেটে অনুশীলনের সুযোগ দেওয়া হচ্ছে না।’

আফ্রিদির সঙ্গে মিয়াঁদাদের কিছু সমস্যা ছিল। তবে পেশাদারি জায়গায় এসবের কোনো স্থান ছিল না বলে জানান ১৯৯২ বিশ্বকাপ জয়ী এই তারকা।

‘আমি তাকে সবসময়ই বলতাম, সে পাকিস্তানের সেরা একজন ক্রিকেটার। তার ব্যাটিং টেকনিক উন্নতির জন্য আমি ঘণ্টার পর ঘণ্টা তার সঙ্গে নেটে কাটিয়েছি।’

এদিকে আফ্রিদির আত্মজীবনীতে এই ধরনের বিতর্কিত ইস্যুতে অবশ্য মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি। তিনি জানান বইয়ের বিক্রি বাড়াতেই আফ্রিদির এমন কৌশল।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের