শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আফ্রিদির বিতর্কিত ইস্যুতে মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি

আফ্রিদির বিতর্কিত ইস্যুতে মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি

অনলাইন ডেস্ক ॥ শহীদ আফ্রিদির আত্মজীবনীমূলক বই ‘গেম চেঞ্জার’ একের পর এক বোমা ফাটিয়েই যাচ্ছে। সর্বশেষ এই বইয়ের একটি চুম্বক অংশে পাওয়া গেল, যেখানে আফ্রিদি অভিযোগ করে বসলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক কোচ জাভেদ মিয়াঁদাদের বিরুদ্ধে। জানান, মিয়াঁদাদ মানুষ হিসেবে খুবই ছোট।

গত সপ্তাহের শনিবার পাকিস্তানে গেম চেঞ্জার উন্মোচিত হয়। এই বইতে আফ্রিদি তার ক্রিকেট ক্যারিয়ারে বয়স লুকানোর মতো বিষয় তুলে ধরেন। এছাড়া গৌতম গম্ভীর ও ওয়াকার ইউনিসসহ বেশ কয়েকজনে ক্রিকেটারের সমালোচনা করেন। মিয়াঁদাদ সর্বশেষ সংযোজন।

আফ্রিদি জানান, পাকিস্তানের কোচ থাকাকালে তার ব্যাটিং স্টাইল পছন্দ করতেন না মিয়াঁদাদ। এমনকি ১৯৯৯ সালে ভারতের বিপক্ষে চেন্নাই টেস্টের আগের দিন নেটে ব্যাটিং অনুশীলনের সুযোগ দেওয়া হয়নি।

সাবেক তারকা ক্রিকেটার আফ্রিদির এমন অভিযোগ অবশ্য হেসেই উড়িয়ে দিয়েছেন মিয়াঁদাদ। পিটিআইকে তিনি বলেন, ‘আমি সবকিছুই আল্লাহ’র ওপর ছেড়ে দিচ্ছি। তবে এটা কি সম্ভব টেস্ট ম্যাচের একদিন আগে কোনো খেলোয়াড়কে নেটে অনুশীলনের সুযোগ দেওয়া হচ্ছে না।’

আফ্রিদির সঙ্গে মিয়াঁদাদের কিছু সমস্যা ছিল। তবে পেশাদারি জায়গায় এসবের কোনো স্থান ছিল না বলে জানান ১৯৯২ বিশ্বকাপ জয়ী এই তারকা।

‘আমি তাকে সবসময়ই বলতাম, সে পাকিস্তানের সেরা একজন ক্রিকেটার। তার ব্যাটিং টেকনিক উন্নতির জন্য আমি ঘণ্টার পর ঘণ্টা তার সঙ্গে নেটে কাটিয়েছি।’

এদিকে আফ্রিদির আত্মজীবনীতে এই ধরনের বিতর্কিত ইস্যুতে অবশ্য মিয়াঁদাদ মোটেই বিস্মিত হননি। তিনি জানান বইয়ের বিক্রি বাড়াতেই আফ্রিদির এমন কৌশল।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২১৯২৭৬১
আক্রান্ত
১৭৫৪৯৪
সুস্থ
৭০৯০২৩০
সুস্থ
৮৪৫৪৪
শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records