শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নতুন চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’

নতুন চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’

স্টাফ রিপোর্টার ॥ নির্মিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’। চলচ্চিত্রটি দর্শকপ্রিয়তা পাবে এমনই আশা করছেন এর সঙ্গে সংশ্লিষ্টরা। এতেও একজন চৌকস অফিসার হিসেবে কিছু কমান্ডো অপারেশনে দেখা যাবে চিত্রনায়ক আরিফিন শুভকে।

অনেকটা গোপনেই চলচ্চিত্রের শূটিং হয়ে গেল। বাকি আছে কেবল গানের দৃশ্যায়ন। এ চলচ্চিত্রের বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলন হয় রাজধানীর এক রেস্তরাঁয় সোমবার দুপুরে। সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের প্রযোজক, নির্মাতা, অভিনেতা ও কলাকুশলীরা। সেখানে সাংবাদিকদের উদ্দেশে চলচ্চিত্রের নায়ক শুভ বলেন, এখন পর্যন্ত যে কয়টি ছবিতে কাজ করেছি তার মধ্যে সবচেয়ে বেশি শারীরিক পরিশ্রম করতে হয়েছে ‘মিশন এক্সটিম’র জন্য। দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করতে হয়েছে। যারা ‘ঢাকা এ্যাটাক’ দেখে বিনোদন পেয়েছিলেন তারা এই চলচ্চিত্রটি দেখে আরও বেশি মুগ্ধ হবেন। তিনি আরও বলেন, চলচ্চিত্রটি কতটা সাফল্য পাবে সেটা দর্শকের হাতে। তবে একজন শিল্পী হিসেবে সর্বোচ্চ চেষ্টার যে জায়গাটি সেখানে আমি তৃপ্ত। নিজেকে উজাড় করে দিয়ে কাজ করেছি। শুধু আমি নই, এই চলচ্চিত্রের পুরো টিম অনেক ডেডিকেট ছিল ভাল কাজের জন্য। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের দুই পরিচালক বাংলাদেশ পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, চলচ্চিত্রের দুই নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা। আরও ছিলেন তাসকিন রহমান, মনোজ, সুমিতসহ অনেকেই। পরিচালক সানী সানোয়ার বলেন, আমরা চলচ্চিত্রের প্রতি পূর্ণ মনযোগ রাখতে চেয়েছি। সেজন্য টানা শূটিং করেছি। আমাদের লক্ষ্য ছিল এপ্রিলের মধ্যে চলচ্চিত্রের দৃশ্যধারণ শেষ করা। সেই অনুযায়ী কাজ হয়েছে। আর একটু শূটিং বাকি। সেটি হবে দেশের বাইরে। মধ্যপ্রাচ্যের কোন একটি দেশে এটি হবে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ঐশী এই চলচ্চিত্র দিয়ে চলচ্চিত্রে অভিষেক করতে যাচ্ছেন। তিনি এ চলচ্চিত্রে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে বলেন, এই চলচ্চিত্রটি আমার জন্য একটি দারুণ সুযোগ। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই একটি ভাল প্রযোজনা প্রতিষ্ঠান, বিগ বাজেট, ভাল গল্প ও গুণী সব তারকাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। পরিচালক সানী সানোয়ার ভাইকে ধন্যবাদ আমাকে এই চলচ্চিত্রে বাছাই করার জন্য। প্রসঙ্গত, যৌথ পরিচালনার পাশাপাশি এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, এবিএম সুমন, শামস সুমন প্রমুখ। চলচ্চিত্রটি চলতি বছরেই সারাদেশের সিনেমা হলে মুক্তি পাবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের