শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নতুন চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’

নতুন চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’

স্টাফ রিপোর্টার ॥ নির্মিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’। চলচ্চিত্রটি দর্শকপ্রিয়তা পাবে এমনই আশা করছেন এর সঙ্গে সংশ্লিষ্টরা। এতেও একজন চৌকস অফিসার হিসেবে কিছু কমান্ডো অপারেশনে দেখা যাবে চিত্রনায়ক আরিফিন শুভকে।

অনেকটা গোপনেই চলচ্চিত্রের শূটিং হয়ে গেল। বাকি আছে কেবল গানের দৃশ্যায়ন। এ চলচ্চিত্রের বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলন হয় রাজধানীর এক রেস্তরাঁয় সোমবার দুপুরে। সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের প্রযোজক, নির্মাতা, অভিনেতা ও কলাকুশলীরা। সেখানে সাংবাদিকদের উদ্দেশে চলচ্চিত্রের নায়ক শুভ বলেন, এখন পর্যন্ত যে কয়টি ছবিতে কাজ করেছি তার মধ্যে সবচেয়ে বেশি শারীরিক পরিশ্রম করতে হয়েছে ‘মিশন এক্সটিম’র জন্য। দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করতে হয়েছে। যারা ‘ঢাকা এ্যাটাক’ দেখে বিনোদন পেয়েছিলেন তারা এই চলচ্চিত্রটি দেখে আরও বেশি মুগ্ধ হবেন। তিনি আরও বলেন, চলচ্চিত্রটি কতটা সাফল্য পাবে সেটা দর্শকের হাতে। তবে একজন শিল্পী হিসেবে সর্বোচ্চ চেষ্টার যে জায়গাটি সেখানে আমি তৃপ্ত। নিজেকে উজাড় করে দিয়ে কাজ করেছি। শুধু আমি নই, এই চলচ্চিত্রের পুরো টিম অনেক ডেডিকেট ছিল ভাল কাজের জন্য। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের দুই পরিচালক বাংলাদেশ পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, চলচ্চিত্রের দুই নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা। আরও ছিলেন তাসকিন রহমান, মনোজ, সুমিতসহ অনেকেই। পরিচালক সানী সানোয়ার বলেন, আমরা চলচ্চিত্রের প্রতি পূর্ণ মনযোগ রাখতে চেয়েছি। সেজন্য টানা শূটিং করেছি। আমাদের লক্ষ্য ছিল এপ্রিলের মধ্যে চলচ্চিত্রের দৃশ্যধারণ শেষ করা। সেই অনুযায়ী কাজ হয়েছে। আর একটু শূটিং বাকি। সেটি হবে দেশের বাইরে। মধ্যপ্রাচ্যের কোন একটি দেশে এটি হবে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ঐশী এই চলচ্চিত্র দিয়ে চলচ্চিত্রে অভিষেক করতে যাচ্ছেন। তিনি এ চলচ্চিত্রে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে বলেন, এই চলচ্চিত্রটি আমার জন্য একটি দারুণ সুযোগ। ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই একটি ভাল প্রযোজনা প্রতিষ্ঠান, বিগ বাজেট, ভাল গল্প ও গুণী সব তারকাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। পরিচালক সানী সানোয়ার ভাইকে ধন্যবাদ আমাকে এই চলচ্চিত্রে বাছাই করার জন্য। প্রসঙ্গত, যৌথ পরিচালনার পাশাপাশি এই চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, এবিএম সুমন, শামস সুমন প্রমুখ। চলচ্চিত্রটি চলতি বছরেই সারাদেশের সিনেমা হলে মুক্তি পাবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তের নির্দেশ         বেসরকারি হাসপাতালে রোগী ফেরত দিলে আইনি ব্যবস্থা : সিএমপি         স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমান আদালত         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহার দাবি বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির         করোনা : ফ্লাইট শুরুর আগে বিমানবন্দরের প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         খালেদা কেন জিয়া হত্যার বিচার করলেন না তা রহস্যজনক         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র        
//--BID Records