রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পলোশার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩।

আর্ট

গ্রীষ্ম ঋতুতে আর্ট ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের গ্রীষ্ম ঋতুর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

আর্ট ’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে। বিস্তারিত জানতে হট লাইন : ০১৭৯২ ০০০০০০

রেডিয়েন্টের

গত ১৭ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর জাতীয় চিত্রশালার মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেল রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের ৯ম সনদপত্র বিতরণি অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জাতীয় সংসদ সদস্য প্রফেসর ড. মাসুদা এম. রশিদ চৌধুরী এম.পি এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যারিস্টার সানজীদ রশিদ চৌধুরী। উপস্থিত ছিলেন রেডিয়েন্টের প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন গুলসান নাসরীন চৌধুরী।

অনুষ্ঠানের প্রথম পর্বেই ফ্যাশন ও ইন্টেরিয়র বিভাগের শিক্ষার্থীদের সনদপত্র প্রদান করা হয়। দ্বিতীয় পর্বে শুরু হয় মনোরম ফ্যাশন শো ও নৃত্য পরিবেশন। শো টি ৪টি কিউতে উপস্থাপন করা হয়। পুশকার একাডেমি এর পক্ষ থেকে নৃত্য পরিবেশন করেন তানিয়া এবং তার স্টুডেন্টরা।

ফ্যাশন শো তে র‌্যাম্প মডেলদের পোশাকগুলো তৈরি করেন রেডিয়েন্টের ফ্যাশন বিভাগের ডিজাইনাররা। কোরিওগ্রাফিতে ছিলেন আদি অভি। কো-অর্ডিনেশনে ছিলেন দীপন চন্দ্র। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন রুমানা। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন অপু এবং রাহাত।

নিরব মেকওভার স্যালন

ফ্যাশান সচেতন পুরুষদের কথা মাথায় রেখে আগর-আতরের রাজধানী সুজানগরে প্রতিষ্ঠা করা হয়েছে নিরব মেকওভার স্যালন। ২০১৪ সালের ২১ জুন এ স্যালনটির যাত্রা। পেশাদার হেয়ার স্টাইলিশ ও বিউটিশিয়ান দ্বারা পরিচালিত এ স্যালনের সেবার তালিকায় আছেÑ হেয়ার স্টাইল, হেয়ার স্টেট, রিবনডিং, পেডিকিউর, মেনিকিউর, স্টিম ফেসিয়াল, মার্ক ফেসিয়ালসহ বিভিন্ন ধরনের ফেসিয়াল। ঠিকানা : স্কুল মার্কেট, আজিমগঞ্জ বাজার, বড়লেখা, মৌলভীবাজার।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর