বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পলোশার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩।

আর্ট

গ্রীষ্ম ঋতুতে আর্ট ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের গ্রীষ্ম ঋতুর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

আর্ট ’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে। বিস্তারিত জানতে হট লাইন : ০১৭৯২ ০০০০০০

রেডিয়েন্টের

গত ১৭ এপ্রিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর জাতীয় চিত্রশালার মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেল রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের ৯ম সনদপত্র বিতরণি অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জাতীয় সংসদ সদস্য প্রফেসর ড. মাসুদা এম. রশিদ চৌধুরী এম.পি এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যারিস্টার সানজীদ রশিদ চৌধুরী। উপস্থিত ছিলেন রেডিয়েন্টের প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন গুলসান নাসরীন চৌধুরী।

অনুষ্ঠানের প্রথম পর্বেই ফ্যাশন ও ইন্টেরিয়র বিভাগের শিক্ষার্থীদের সনদপত্র প্রদান করা হয়। দ্বিতীয় পর্বে শুরু হয় মনোরম ফ্যাশন শো ও নৃত্য পরিবেশন। শো টি ৪টি কিউতে উপস্থাপন করা হয়। পুশকার একাডেমি এর পক্ষ থেকে নৃত্য পরিবেশন করেন তানিয়া এবং তার স্টুডেন্টরা।

ফ্যাশন শো তে র‌্যাম্প মডেলদের পোশাকগুলো তৈরি করেন রেডিয়েন্টের ফ্যাশন বিভাগের ডিজাইনাররা। কোরিওগ্রাফিতে ছিলেন আদি অভি। কো-অর্ডিনেশনে ছিলেন দীপন চন্দ্র। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন রুমানা। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন অপু এবং রাহাত।

নিরব মেকওভার স্যালন

ফ্যাশান সচেতন পুরুষদের কথা মাথায় রেখে আগর-আতরের রাজধানী সুজানগরে প্রতিষ্ঠা করা হয়েছে নিরব মেকওভার স্যালন। ২০১৪ সালের ২১ জুন এ স্যালনটির যাত্রা। পেশাদার হেয়ার স্টাইলিশ ও বিউটিশিয়ান দ্বারা পরিচালিত এ স্যালনের সেবার তালিকায় আছেÑ হেয়ার স্টাইল, হেয়ার স্টেট, রিবনডিং, পেডিকিউর, মেনিকিউর, স্টিম ফেসিয়াল, মার্ক ফেসিয়ালসহ বিভিন্ন ধরনের ফেসিয়াল। ঠিকানা : স্কুল মার্কেট, আজিমগঞ্জ বাজার, বড়লেখা, মৌলভীবাজার।

শীর্ষ সংবাদ:
জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম         এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে