মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় নববধূকে ধর্ষণ

কলাপাড়ায় নববধূকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ স্বামী জাহিদুল ইসলাম সুজন হাওলাদারকে নিয়ে খালু বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক নববধূ (২০)। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোড় গ্রামে বুধবার রাতে এ গৃহবধুর সর্বনাশ করা হয়েছে। স্বামীসহ স্বজনদের মারধর করে ওই গ্রামের বখাটে ভাড়াটে মটর সাইকেল চালক রফিক এ বধুকে বাড়ি সংলগ্ন বিলে নিয়ে ধর্ষণ করে। ডাক-চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে সহযোগী অপর বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী সুজন হাওলাদার কলাপাড়া থানায় বেতমোর এলাকার দেলোয়ারের ছেলে রাসেল, হাকিম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মন্নান গাজীর ছেলে জাফরসহ চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। আহত অবস্থায় ওই গৃহবধূকে রাত ১১টার দিকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে আজ বৃহস্পতিবার ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ