শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণের দায়ে মার্কিন গায়ক গ্রেফতার

ধর্ষণের দায়ে মার্কিন গায়ক গ্রেফতার

অনলাইন ডেস্ক ॥ ২৪ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে আমেরিকান জনপ্রিয় র‍্যাপ সংগীতশিল্পী ক্রিস ব্রাউনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে প্যারিস থেকে তাকে গ্রেপ্তার করে সেদেশের পুলিশ। ইতিমধ্যে এই শিল্পীকে জেরা করা শুরু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারীর অভিযোগ, গত সপ্তাহে প্যারিসের ম্যান্ডারিন ওরিয়েন্টার নামে একটি হোটেলে গায়ক ক্রিস তাকে ধর্ষণ করেন। এ কাজে তাকে সাহায্য করেছিলেন তার দেহরক্ষী ও এক বন্ধু।

ধর্ষণ পাশাপাশি ড্রাগ নেওয়ার অভিযোগও আছে মার্কিন এই র্যাপারের বিরুদ্ধে। একটি ফরাসি সেলিব্রেটি ম্যাগাজিনের খবর, অভিযোগকারী ওই নারীর সঙ্গে চ্যাম্প ইলিসিস নামে একটি নাইটক্লাবে ক্রিসের পরিচয় হয়। এরপর হোটেলের স্যুটে যান তারা। সেখানে এই কাণ্ড ঘটান ক্রিস।

তবে ফরাসি অন্য একটি সংবাদমাধ্যমের খবর বলছে, প্যারিসে সেদিন পুরুষদের একটি ফ্যাশন শো-তে গিয়েছিলেন গায়ক ক্রিস। অভিযোগকারী নারীর সঙ্গে তার সেখানেই পরিচয় হয়েছিল। ধর্ষণের ঘটনাও সেখানে ঘটেছিল।

২০১৬ সালেও একবার এক নারীকে হেনস্তার অভিযোগ উঠেছিল গায়ক ক্রিসের বিরুদ্ধে। পাশাপাশি তার কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়েছিল। যার কারণে আমেরিকার লস অ্যাঞ্জেলস পুলিশ তাকে গ্রেফতার করেছিল।

তারও আগে ২০০৯ সালে গায়িকা রিয়ানা ক্রিসের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছিলেন। গুঞ্জন রয়েছে, ওই সময় এ জুটি মধ্যে প্রেম ছিল। কিন্তু প্রেমিকের মারধরের শিকার হয়ে বেচারী রিয়ানা সে বছর গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পর্যন্ত যেতে পারেননি। এছাড়া লাস ভেগাসের এক নারীও ক্রিসের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলেছিলেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা