বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপিএলের উদ্বোধনী ম্যাচে রংপুর রাইডার্স ৯৮ রানেই শেষ

বিপিএলের উদ্বোধনী ম্যাচে রংপুর রাইডার্স ৯৮ রানেই শেষ

অনলাইন ডেস্ক ॥ চ্যাম্পিয়ন হিসেবে বিপিএলের ষষ্ঠ আসরে নেমেছে রংপুর রাইডার্স। দারুণ শুরুর প্রত্যাশা থাকাটাই স্বাভাবিক। যেখানে বড় এক ধাক্কাই খেয়েছে মাশরাফি বিন মুর্তজারা। চিটাগং ভাইকিংস বোলারদের সামনে রংপুরের ব্যাটসম্যানদের আসা-যাওয়ার দৃশ্যই দেখা গেছে এবারের বিপিএলের উদ্বোধনী ম্যাচে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৪ ওভারে রংপুরের সংগ্রহ ৭ উইকেটে ৪৪ রান। ৩৫ রান তুলতেই হারায় তারা ৭ উইকেট। শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়া রংপুরের হয়ে কেবল রবি বোপারা পেরেছেন সংগ্রহকে দুই অঙ্কের ঘরে নিয়ে যেতে। একপ্রান্ত আগলে রেখে রান বাড়িয়ে নিচ্ছিলেন তিনি।

তাছাড়া সবাই ছিলেন আসা-যাওয়ায় ব্যস্ত। মাঠে আসতে না আসতেই অ্যালেক্স হেলস (০), মোহাম্মদ মিঠুন (০) রাইলি রোসো (৭), মেহেদী মারুফকে (১) প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছেন চিটাগং বোলাররা। বল হাতে সবচেয়ে ভয়ঙ্কর ছিলেন রবি ফ্রাইলিঙ্ক। ৪ ওভারে ১৪ রান খরচায় তার শিকার ৪ উইকেট।

দলের বিপর্যয়ের সময় ব্যাট হাতে কিছুই করতে পারেননি মাশরাফি। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথমবার মাঠে নেমে করেছেন তিনি ২ রান। ২০ ওভার খেলে সব কয়টি উইকেট হারিয়ে রংপুর রাইডার্স করেছে ৯৮ রান। দলের পক্ষে রবি ভোপারা করেছে ৪৪ রান।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records