রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে রিক্সাচালককে কুপিয়ে হত্যা, ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে এক রিক্সাচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এদিকে বিমানবন্দরে রেলস্টেশন ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর পল্লবীতে ছুরিকাঘাতে আতিকুল ইসলাম (২১) নামে এক রিক্সাচালককে হত্যা করা হয়েছে। নিহতের বাবার নাম মোঃ ওসমান প্রামাণিক। গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার বলাই শিমলা গ্রামে। তিনি পল্লবীর একটি রিক্সা গ্যারেজে থাকতেন। এদিকে মঙ্গলবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পল্লবী থানা এসআই ফারুকুজ্জামান মল্লিক জানান, আতিকুল রাতে রিক্সা চালিয়ে পল্লবীতে গ্যারেজে আসেন। ওই রিক্সা গ্যারেজে থাকত সে। রাতে যে কোন সময় আতিকুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্থানীয় দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরের দিকে ওই গ্যারেজ থেকে তাকে রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসআই ফারুকুজ্জামান মল্লিক জানান, পূর্বশত্রুতার জের ধরে ওই রিক্সা গ্যারেজে স্থানীয় কয়েক দুর্বৃত্ত আতিকুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে থাকতে পারে। স্থানীয়দের সঙ্গে কথা বলে খুনীকে চিহ্নিত করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। এ ঘটনায় থানা মামলা হয়েছে।

ঘটনার সংবাদ শুনে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ছুটে আসে তার বড় ভাই রাশিদুল। তিনি বলেন, আমাদের এক পরিচিত ব্যক্তি ভোরে ফোন দিয়ে জানান রাজধানীর পল্লবীর রিক্সা গ্যারেজে আতিকুলকে ছুরিকাঘাত করা হয়েছে। এই সংবাদ পেয়ে ঢাকা ছুটে এসে পল্লবী থানা ভেতরে ছোট ভাই আতিকুলের মরদেহ দেখতে পাই। রাশিদুল জানান, রিক্সার গ্যারেজের ভেতরে তার ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। কারা হত্যা করেছে। পুলিশ তা জানতে পেরেছে। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট আতিকুল।

ট্রেন কাটায় এক নারীর মৃত্যু ॥ রাজধানীর বিমানবন্দরে রেলস্টেশন ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে বিমানবন্দর রেলস্টেশন ময়মনসিংহগামী একটি চলন্ত ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে যায় অজ্ঞাত (৪০) ওই মহিলা। এ সময় তিনি ওই ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরনে সেলোয়ার-কামিজ ছিল। পরে তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় শনাক্তের জন্য তদন্ত চলছে বলে এসআই নজরুল ইসলাম জানান।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান