বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে নৌকার শেষ সময়ের প্রচারণা এখন তুঙ্গে

সিরাজগঞ্জে নৌকার শেষ সময়ের প্রচারণা এখন তুঙ্গে

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। শেষ সময়ের প্রচারে চারিদিকে শুধুই নৌকার জয়ধ্বনি। সিরাজগঞ্জ জেলার ৬টি আসনের সদর আসন সহ কোথাও প্রতিদ্বন্দ্বি প্রার্থীর পোস্টার লিফলেট চোখে পড়েনি। নেই কোন প্রচারণাও। সাধারণ ভোটারের মধ্যেও কোন আলোচনা-সমালোচনা নেই। আজ বৃহস্পতিবার দিনভর সিরাজগঞ্জ-২ সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না দলীয় নেতাকর্মীদের নিয়ে তাঁর নির্বাচনী এলাকায় গনসংযোগ, পথসভা ও সমাবেশ করেছেন। সাধারণ ভোটাররা কানাঘুসা করেছেন, নৌকার গণজোয়ার দেখে প্রতিদ্বন্দ্বি প্রার্থী পথ হারিয়েছে। ভোটের জন্য রাস্তায় না নেমে বক্তৃতা বিবৃতি দিয়ে দোষারোপ করছে আওয়ামীলীগকে, প্রশাসনকে। ভোটাররা অনেকেই বলেছেন-সারা বছর খবর নেই, এখন এসেছে ভোটের জন্য। উন্নয়ন যারা করেছেন ভোট তারাই পাবেন। এটি তাদের অধিকার।

এদিকে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না”র প্রচারণায় সরগরম সিরাজগঞ্জ -২ (সদর- কামারখন্দ) আসন। পাড়ায় মহল্লায় চলছে সরব প্রচারণাশুধু স্লে¬াগান নয়, গানে গানে উন্নয়নের ফিরিস্তি জানান দিয়েও নৌকার পক্ষে জনগণকে জাগিয়ে তোলা হচ্ছে। কিন্তু এখনও মাঠে নামেনি বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকেরা। কোথাও পোষ্টার লিফলেট পর্যন্ত নেই।

সিরাজগঞ্জ-২ আসনটিতে অত্যন্ত মর্যাদাপূর্ণ। সিরাজগঞ্জ পৌরসভা, সদর উপজেলার ৫ ইউনিয়ন ও কামারখন্দ উপজেলার চার ইউনিয়ন নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার তিন লাখ ছিয়াশি হাজার এক শ আটাশ। নির্বাচনী প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সংখ্যা চার। এরা হচ্ছে বিএনপি’র রুমানা মাহমুদ, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি মুহিব্বুল্লাহ ও বাম গনতান্ত্রিক ঐক্য জোট মনোনীত বাসদের নব কুমার কর্মকার।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত