বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের তিন জেলায় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে সাভারে মা ও ছেলেসহ তিনজন, সাতক্ষীরায় একজন এবং মাগুরায় মারা গেছেন একজন। শনিবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

জানা গেছে, সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছে। গুরুতর আহত হয় একজন।

শনিবার ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়া থানাধীন নয়ারহাট কোহিনুর স্পিনিং মিলের সামনে ও সাভার মডেল থানাধীন পাকিজার সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, এদিন দুপুরে মানিকগঞ্জের শিবালয় থেকে স্ত্রী ঝুমা খাতুন ও তিন বছরের পুত্র আব্দুল্লাহকে নিয়ে বাবা সোহেল মোটরসাইকেলযোগে আশুলিয়ার নবীনগর বাসস্ট্যান্ডের দিকে আসছিলেন। তারা কোহিনুর স্পিনিং মিলের সামনে পৌঁছলে পেছন থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে মা ঝুমা খাতুন (২২) ও আব্দুল্লাহ (৩) নিহত হয়। সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ মা-পুত্রের মৃতদেহ উদ্ধার করে। নিহতদের বাড়ি মানিকগঞ্জের শিবালয় থানা এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

অপরদিকে, এদিন সকালে মহাসড়কের ‘পাকিজা’ এলাকায় ‘ইতিহাস’ পরিবহনের একটি দ্রুতগামী বাস চাপায় মাহেলা খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। নিহতের বাড়ি সাভারের মজিদপুর এলাকায়।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরার তালায় নছিমন উল্টে গৌর ঘোষ (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। শনিবার সকালে তালার জেঠুয়া বাজারে ঘটনাটি ঘটে। নিহত গৌর ঘোষ তালার জেঠুয়া ঘোষপাড়া গ্রামের বাসিন্দা।

তালা থানার এসআই কামাল হোসেন জানান, কৃষক গৌর ঘোষ বাড়ি থেকে নছিমন নিয়ে বিলে ধান আনতে যাচ্ছিলেন। পথিমধ্যে জেঠুয়া নামকস্থানে পৌঁছলে নছিমনটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন।

মাগুরা ॥ শনিবার দুপুরে মাগুরা-যশোর সড়কের সদর উপজেলার শেখপাড়া নামকস্থানে সড়ক দুর্ঘটনায় রনী (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত এবং দীপ্ত (৩০) নামে অপরজন আহত হয়েছে। আহত দীপ্তকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে । নিহত রনি যশোর শহরের পালবাড়ী এলাকার বাসিন্দা ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সদর উপজেলার শেখপাড়া নামকস্থানে যশোর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেল চালক রনি নিহত এবং দীপ্ত নামে একজন আহত হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে ।

হবিগঞ্জ ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ উপজেলার নবীগঞ্জে সদরঘাট-নতুনবাজার এলাকায় শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বিবিয়ানা গ্যাস ফিল্ডে সেন্ট্রি সিকিউরিটি বিভাগে কর্মরত শেভরনের মেডিক্যাল অফিসার ডাঃ শাফি কামাল চৌধুরী (৪০)। তিনি জেলার বাহুবল উপজেলার বাসিন্দা জনৈক মুজিবুর রহমানের পুত্র। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। তাদের হবিগঞ্জ ও সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ