রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলোচিত খবর

  • সম্প্রতি শোবিজ অঙ্গনের আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

বিশ্বে একবারই তৈরি হবে কিছু খাবার!

বলিউডের টপ জুটি বলে কথা। তাঁদের বিয়েতে একটু ভিন্নতা থাকবে না তা কী হয়? হ্যাঁ ঠিক তাই। কিন্তু ভিন্নতা যে এমন হবে তা কেউ ভাবতেই পারেনি। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকান শেফের সঙ্গে চুক্তি করেছেন। চুক্তিতে উল্লেখ করেছেন যে, খাবার মেনুতে যে সকল সুস্বাদু আইটেম শেফরা তৈরি করবেন সেগুলো আর কোথাও তৈরি করতে পারবেন না। বিয়ের স্টার্টার থেকে শুরু করে ডেজার্ট সবই হবে অনন্য। ভিন্নতা শুধু খাবারেই নয়, মোবাইল ফোন নিয়ে প্রবেশে ও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

মুখ খুললেন জালোটা!

গত কয়েকদিন যাবত সঙ্গীত অঙ্গনে ভজন স¤্রাট অনুপ জালেটা ও জসলিনকে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। সম্পর্কটা শারীরিক

সম্পর্কে গিয়ে পৌঁছেছে বলেও অনেকেই বলে বেড়াচ্ছেন। এমন কী নিজের থেকে অর্ধেকেরও কম বয়সী বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই লাইমলাইটে ৬৫ বছরের অনুপ জালেটা। এত

দিন চুপ থাকলেও এবার প্রকাশ্যে তিনি মুখ খুলেছেন। তিনি দাবি করেন জসলিনের সঙ্গে তাঁর কোন শারীরিক সম্পর্ক ছিল না তার। আমাদের সম্পর্ক ছিল ভালবাসার উর্ধে। আমাদের কোন শারীরিক সম্পর্ক ছিল না। সম্পর্কটা ছিল পবিত্র। সঙ্গীতকে ঘিরেই সম্পর্কটা ছিল বেশ।

এবির স্মরণে ‘সা-রে-গা-মা-পা

গত ১৮ অক্টোবর পৃথিবীর মায়া ত্যাগ করে, প্রিয় রুপালি গিটারটি ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন উপমহাদেশের সেরা গিটারিস্ট, বাংলাদেশে ব্যান্ডের উজ্জ্বল নক্ষত্র, এলআরবির আইয়ুব বাচ্চু। আর তার জনপ্রিয় গানগুলো একের পর এক ওপার বাংলার গানের প্রতিযোগিতা ‘সা-রে-গা-মা-পা’ গাইছেন ঢাকার ছেলে নোবেল। গত রোববার দিবাগত রাতে জি-বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘সা-রে-গা-মা-পা’ তে বিশেষ অনুষ্ঠান করে তাক লাগিয়ে দিয়েছে চ্যানেলটি। আইয়ুব বাচ্চুকে গভীর শ্রদ্ধা জানান অনুষ্ঠানের উপস্থাপক যীশু সহ সকলেই। প্রথমেই বেজে বাচ্চুর বিখ্যাত গানের সুর, সেই তুমি কেন এত অচেনা হলে। এর পরই গানটিতে কণ্ঠ দেন অনুপম রায়। নোবেল গেয়ে উঠেন ‘রুপালি গিটার ছেড়ে, আমি চলে যাব বহুদূরে’ গানটি। এরপরই শেষার্ধে পুরো অনুষ্ঠানের সকলে মিলে গলায় সুর তোলেন সেই তুমি কেন এত অচেনা হলে, সেই আমি কেন তোমাকে দুঃখ দিলে।’

ফিরে আসছে এ্যাভেঞ্জারের চতুর্থ ইনস্টলমেন্টে!

মার্ভেল সিনেম্যাটিক্স ইউনিভার্স-এর একটি পুরনো চরিত্র আবার ফিরে আসছে ‘অ্যাভেঞ্জারস-৪ ছবিতে। ফ্রাঙ্ক গ্রিলো জানিয়েছেন যে তাঁর চরিত্র, ব্রক রামলো, যাকে সবাই চেনেন হাইড্রা এজেন্ট এবং সন্ত্রসবাদী ক্রসবোনস হিসেবে।

যদিও ক্যাপ্টেন আমেরিকা : ‘সিভিল ওয়ার’ ছবিতে আমরা দেখি ক্রসবোনসকে মারা যেতে, তাই এই ছবিতে এই চরিত্রটিকে ফিরিয়ে আনা হচ্ছে এক অন্য উপায়ে। গ্রিলো জানিয়েছেন তাঁর চরিত্রটি ছবিতে আসবে ফ্ল্যাশব্যাক সিক্যোয়েন্সে। তিনি আরও জানিয়েছেন, তিনি আর মার্বেল মুভি করবেন না।

বাংলাদেশের চলচ্চিত্রে গুলশান গ্রোভার

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম শক্তিশালী অভিনেতা দ্য ব্যাডম্যানখ্যাত গুলশান গ্রোভারকে শীঘ্রই দেখা যাবে বাংলাদেশী চলচ্চিত্রের পর্দায় এবং স্বভাবতই তাকে দেখা যাবে ভয়ঙ্কর এক ভিলেনরূপে! কন্সটিলেশন ইনস্টিটিউট অফ ফিল্ম প্রোডাকশন অফ মাল্টা-এর প্রযোজনায় বাংলা ভাষায় নির্মিত সম্পূর্ণ এ্যাকশনধর্মী সিনেমাটি পরিচালনা করছেন মেহেদি হাসিব ও পনি আবেদীন। মূল গল্প পনি আবেদিন এবং চিত্রনাট্য তৈরি করেছেন ম্যাক্স রহমান। ডট থ্রি প্রোডাকশনের কারিগরি সহায়তায় মুভিটিতে আরও অভিনয় করবেন বাংলাদেশের বেশ জনপ্রিয় কিছু মুখ। থাকবে নতুন কিছু চমকও! ছবিটির ব্যাপারে জানতে চাইলে পরিচালক মেহেদি হাসিব জানান, চমৎকার একটি গল্পের উপর ভিত্তি করে নির্মিত হবে চলচিত্রটি। থাকবে নজড়কাড়া কিছু গান ও এ্যাকশন দৃশ্য। আগামী বছরের শুরুতেই বাংলাদেশ, মাল্টা, গ্রিস, ইটালিসহ ইউরোপের বিভিন্ন দেশের মনোরম লোকেশনে চিত্রায়িত করা হবে এই সিনেমার বেশ কিছু দৃশ্যে ব্যবহার করা হবে উচ্চমানের ভিএফএক্স। সিনেমাটি আগামী বছরের মাঝা মাঝিতেই মুক্তি দেয়ার ব্যাপারে আশাবাদী।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান