রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপির সাবেক এমপির হাতে নিজ দলীয় নেতা লাঞ্ছিত

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩১ অক্টোবর ॥ পটুয়াখালী-২ বাউফল আসনের বিএনপির সাবেক এমপি সহিদুল আলম তালুকদারের হাতে নিজ দলীয় সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক লাঞ্ছিত হয়েছেন।

বিএনপি নেতা আবদুল মালেক অভিযোগ করেন, মঙ্গলবার রাতে তিনি ও তার ফুপু পারাবাত-১৪ নামের একটি দোতালা লঞ্চে ঢাকা সদরঘাট থেকে বাউফলের গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে উপজেলা যুবদল নেতা জসীমের সঙ্গে দেখা হলে তিনি ওই লঞ্চে অবস্থানরত বিএনপির সাবেক এমপি সহিদুল আলম তালুকদারের কাছে নিয়ে যান। তিনি কথা বলার এক পর্যায়ে উত্তেজিত হয়ে তাকে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তাকে সজোরে লাথি মারেন। ওই বিএনপি নেতা আরও অভিযোগ করেন, দীর্ঘদিন পর বিএনপির সংস্কারপন্থী নেতা হিসেবে পরিচিত সাবেক এমপি সহিদুল আলম তালুকদার দলে সক্রিয় হওয়ার নির্দেশ পেয়েই পূর্বের মতো আবার বেপরোয়া হয়ে উঠেছেন।

তিনি এমপি থাকাকালীন সময় বর্তমান সংসদের চীফ হুইপ আসম ফিরোজ এমপি, সাংবাদিক, শিক্ষক, দলীয়ও বিরোধীদলীয় নেতাকর্মীসহ সুশীল সমাজের অনেক ব্যক্তিকে নাজেহাল করেছেন।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান