বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে ডাক্তারের ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

কালকিনিতে ডাক্তারের ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে এনামুল হক নামের এক ডাক্তারের ভুল চিকিৎসায় এক নবজাতকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় লোকজন ও ভুক্তভোগী পরিবার ওই ডাক্তারের বিরুদ্ধে চরম ক্ষোভ প্রকাশ করেছেন। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, কালকিনির পার্শবর্তী গৌরনদী উপজেলার খাঞ্জাপুর এলাকার পশ্চিম সমসিন গ্রামের সাইফুল ফকিরের স্ত্রী মিনারা বেগম অসুস্থ হয়ে পড়লে ভোর ৬টার দিকে বাচ্চা প্রসবের জন্য পৌর এলাকার দক্ষিন গোপালপুর গ্রামের আলাউদ্দিন ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। পরে সেখানে বসে তার অপারেশন করেন ডাক্তার এনামুল হক। তার এ সিজারের সময় নবজাতকের মুখমন্ডলে প্রচন্ড আঘাত লাগে। এতে করে ওই সময়ই নবজাতকের মৃত্যু হয় বলে ভুক্তভোগী পরিবার জানান। এদিকে এ নবজাতকের মৃত্যুর ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করেন ভুক্তভোগী পরিবার ও স্থানীয় লোকজন।

ভুক্তভোগী মিনারা বেগমের স্বামী সাইফুল ফকির ক্ষোভের সঙ্গে অভিযোগ করে বলেন, ডাক্তার এনামুল আমার স্ত্রীর সিজার করার সময় আমার বাচ্চার মুখমন্ডলে আঘাত করেন। এতে করে তার মৃত্যু হয়। আমরা ডাক্তারের বিচার চাই। এবং তার বিরুদ্ধে আমরা মামলা করব।

অভিযুক্ত ডাক্তার এনামুল হক বলেন, ওই নবজাতকের জন্মগত ত্রুটি ছিল। শ্বাস কষ্টও ছিল। এ কারনে নবজাতকের মৃত্যু হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
অবিস্মরণীয় জয় ॥ টাইগারদের আরেকটি         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         শোকের মাস         সঙ্কেত আরও অশনি ॥ রোহিঙ্গার বোঝা নিয়ে দেশ         করোনায় আরও ২৪১ জনের মৃত্যু         পিয়াসার লিভ টুগেদার আর বিয়ে বাণিজ্যের কৌশল ছিল মৌয়ের         সেই গায়ত্রীর অবস্থান জানাতে পারেনি ইউএনএইচসিআর         মুন্সীগঞ্জে আগুনে ৪৬ পরিবার গৃহহারা         দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জিতে ২-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়াল ১৩ লাখ         চিত্রনায়িকা পরীমনি আটক         চিরুনি অভিযানের ফলে এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণে রাখতে পারব ॥ তাপস         জরুরি ভিত্তিতে ৩০টি অক্সিজেন জেনারেটর কেনার উদ্যোগ সরকারের         আরও ২৩৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         লকডাউনের ত্রয়োদশ দিনে গ্রেফতার ৪২৫         চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযান         শিবগঞ্জে বজ্রপাতে একসঙ্গে ১৭ জনের মৃত্যু         ব্যাটিং-বোলিং দুই র‍্যাঙ্কিংয়েই উন্নতি হল সাকিবের         বজ্রপাতে নিহতদের প্রতি পরিবার পাচ্ছেন ২৫ হাজার টাকা         পুড়ে অঙ্গার হওয়া ২৪ জনের লাশ বুঝে পেল পরিবার