বুধবার ২০ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৮০০ ফুট উঁচু থেকে পড়ে দম্পতির মৃত্যু

৮০০ ফুট উঁচু থেকে পড়ে  দম্পতির মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ নতুন চাকরি হাতে এসেছিল। সেই চাকরি করবেন বলেও মনস্থির করেছিলেন। কিন্তু তার আগেই মর্মান্তিক দুর্ঘটনায় মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক পার্কে প্রাণ হারালেন ভারতীয় যুবক বিষ্ণু। শুধু তাই নয় বিষ্ণুর সঙ্গে প্রাণ গেলে তার স্ত্রী মীনাক্ষীরও।

জানা গেছে, পেশায় ইঞ্জিনিয়ার বিষ্ণু তার স্ত্রীকে নিয়ে ক্যালিফোর্নিয়ার একটি ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়েছিলেন। সেখানকার একটি পয়েন্ট থেকেই দুজনেই পড়ে যান। যে পয়েন্ট থেকে তারা পড়ে যান তার উচ্চতা প্রায় ৮০০ ফুট হওয়ায় প্রাণ হারান দুজনেই। গত সোমবার তাদের মরদেহ চিহ্নিত করেছে পার্ক কর্তৃপক্ষ।

পার্কের মুখপাত্র জেমি রিকার্ডসন জানান, কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনও স্পষ্ট নয়। তারা ওপর থেকে কীভাবে পড়ে গেলেন তা জানার চেষ্টা চলছে। আমরা হয়তো কোনো দিনই এর সঠিক কারণ জানতে পারব না। তবে এটি যে একটি মর্মান্তিক ঘটনা তা বলাই যায়।

২০১৪ সালে বিষ্ণু ও মীনাক্ষীর বিয়ে হয়। দুজনেই পেশায় ইঞ্জিনিয়ার। তাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানা গেছে- তারা দুজনেই চেনাগান্নুর নামে একটি ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তণ শিক্ষার্থী ছিলেন।

অন্যদিকে রাজা কাট্টা নামের নিউইয়র্কের এক বাসিন্দা জানান, মীনাক্ষী ও বিষ্ণু ক্যালিফোর্নিয়া ছাড়ার কথা ভাবছিলেন। নতুন চাকরির প্রস্তাবও পেয়েছিলেন বিষ্ণু।

সূত্র : এনডিটিভি

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়াল ১৩ লাখ         চিত্রনায়িকা পরীমনি আটক         দ্বিতীয় টি২০ তে ১২২ রানের লক্ষ্য পেল বাংলাদেশ         চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযান         আরও ২৩৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         লকডাউনের ত্রয়োদশ দিনে গ্রেফতার ৪২৫         ব্যাটিং-বোলিং দুই র‍্যাঙ্কিংয়েই উন্নতি হল সাকিবের         শিবগঞ্জে বজ্রপাতে একসঙ্গে ১৭ জনের মৃত্যু         বজ্রপাতে নিহতদের প্রতি পরিবার পাচ্ছেন ২৫ হাজার টাকা         পুড়ে অঙ্গার হওয়া ২৪ জনের লাশ বুঝে পেল পরিবার         রেমিট্যান্স প্রবাহে নজরদারিতে সিপিডির প্রস্তাব নাকচ         দর্জি মনির ৪ দিনের রিমান্ডে         বার কাউন্সিল পরিচালনায় ১৫ সদস্যের এডহক কমিটি         প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে ॥ শিক্ষামন্ত্রী         খুলনা বিভাগে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু         রূপগঞ্জে অগ্নিকাণ্ড ॥ আজ স্বজনদের কাছে লাশ হস্তান্তর         টিকা ছাড়া চলাফেরায় শাস্তি ॥ বক্তব্য প্রত্যাহার করলেন মন্ত্রী         মালিতে চাকা ফেটে শ্রমিকবাহী ট্রাক-যাত্রীবোঝাই বাসের সংঘর্ষে নিহত ৪১         আরব আমিরাতের উপকূলে জাহাজ ছিনতাই