শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডোমার গোল্ডকাপ ফুটবলে ডিমলা সুলতান একাদশ চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ফুটবলপ্রেমীদের জোয়ারে নীলফামারীর ডোমার উপজেলা পাঙ্গা মহেশ চন্দ্রনালা উচ্চবিদ্যালয়ে মাঠটি ছিল ঠাসা। সোমবার বিকেলে এই মাঠে অনুষ্ঠিত হলো আব্দুল হাকিম ভট্টু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। উৎসব মুখোর পরিবেশে এই ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয় ডিমলা সুলতান একাদশ। চ্যাম্পিয়ানরা পাঙ্গা টাইগার একাদশকে ১-০ গোলে পরাজিত করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা পরেশ চন্দ্র রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমী। সুমী নীলফামারী-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুমী বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার জন্য বিশেষ ভাবে জোড় দিয়েছেন। দেশে মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে খেলাধুলার বিকল্প নেই। তিনি এলাকার তরুণ ও যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করার আহ্বান জানান।

সুমী আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১০ বছরে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের উন্নয়নে মহাসড়ক স্থাপন করেছেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি পুনরায় নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য এলাকাবাসীকে আহ্বান জানান। পুরস্কার বিতরণীতে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী সাইদুল ইসলাম। আব্দুল হাকিম ভট্টু জানান পাঙ্গা বন্ধু একতা সংঘের আয়োজনে উক্ত টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নেয়।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী