বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২৮ বছর পর আসামি গ্রেফতার

সংবাদদাতা, বোয়ালখালী, চট্টগ্রাম, ২২ অক্টোবর ॥ চট্টগ্রামের বোয়ালখালীতে দীর্ঘ ২৮বছর পর ডাকাতি মামলার আসামি এজাহারুল হককে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২২ অক্টোবর সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্দিক উপজেলার পশ্চিম গোমদ-ী থেকে এজাহারুলকে গ্রেফতার করেন। এজাহারুল হক পশ্চিম গোমদ-ী এলাকার মৃত জরিপ আলীর ছেলে। উল্লেখ্য, ১৯৯০ সালে খুনসহ ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলার (জিআর-৩৭/৯০) আসামি এজাহারুল হক। তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘ ২৮বছর পলাতক থাকলেও নিজেকে সে আর আড়াল করতে পারেনি। অবশেষে ধরা পড়তেই হলো।

সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ সাপ নিয়েই তার পথচলা, সাপই তার সংসারের উপার্জন মাধ্যম। অন্যরা ভয় পেলেও সাপ ছিল তার অতি আপনজনের মতো। নিকটতম সঙ্গী। সাপ নিয়ে নানা কসরত প্রদর্শন করে সংসার চলত তার। আর এই সাপ খেলা দেখাতে গিয়েই তার জীবন থেমে গেল সাপেরই কামড়ে। সোমবার বিকেলে বিষাক্ত সাপের দংশনে মারা যান শহিদুল ইসলাম (৪০) নামে ওই সাপুড়ে। বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন