সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনা নির্বাচনকে ভয় পায় না ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৯ সেপ্টেম্বর ॥ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সব যড়ষন্ত্র, চক্রান্ত, জঙ্গী সন্ত্রাসকে কঠোর হাতে দমন করে সমৃদ্ধি, শান্তি ও উন্নয়নের পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা নির্বাচনকে ভয় পায় না। নির্বাচন নিয়ে তার কোন দুশ্চিন্তাও নেই। কারণ শেখ হাসিনার রাজনীতিতে প্রতিপক্ষ যারা তারা প্রত্যেকেই কোন না কোন অপরাধের সঙ্গে জড়িত।

তথ্যমন্ত্রী শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিতলা সার্বজনীন পূজা মন্দিরের নির্মাণ কাজের উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, বি. চৌধুরী-ড. কামাল হোসেন সাহেবরা বিএনপি-জামায়াতকে সঙ্গে নিয়ে সরকারের সঙ্গে দরকষাকষির ফন্দি-ফিকির করছেন। নির্বাচন বর্জন করবে হুমকি দিয়ে তারা খালেদা জিয়াসহ সকল অপরাধীকে কারাগার থেকে বের করে আনার পাঁয়তারা করছে। কিন্তু আমরা অপরাধীদের মুক্তির দরকষাকষি মানি না। এই দরকষাকষি করে লাভ নেই। হাসানুল হক ইনু আরও বলেন, শেখ হাসিনার সরকার একতরফা নির্বাচন বিশ্বাস করে না। বাংলাদেশের নিবন্ধিত সব রাজনৈতিক দল বৈধ্যভাবে নির্বাচনে অংশ নেয়ার অধিকার রাখে। সেই অধিকারে সরকার হস্তক্ষেপ করে না। শেখ হাসিনা নির্ভয়। কারণ তিনি ১০ বছরের শাসনকালে উন্নয়ন, শান্তি, সমৃদ্ধি, নারীর ক্ষমতায়ন এবং আঞ্চলিক সম্পর্ক বৃদ্ধিসহ অনেক কাজ করেছেন যা যুগান্তকারী। এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা কৃষি কর্মকর্তা রমেশ চন্দ্র ঘোষ ও উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর