বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কটিয়াদীতে বিশাল নির্বাচনী সভা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৬ সেপ্টেম্বর ॥ কিশোরগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ মঈনুজ্জামান অপুর সমর্থনে জেলার কটিয়াদীতে নৌকার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও নানা শ্রেণী পেশার বিপুলসংখ্যক লোকজন অংশ নেয়। এ সময় একই আসন থেকে মনোনয়ন প্রত্যাশী পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেনু জনসভায় সংহতি প্রকাশ করে নৌকায় ভোট চান। এছাড়াও বক্তৃতা করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, রুহুল আমিন খোকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন খান, সাবেক কাউন্সিলর আশরাফুল হক দাদন, যুবলীগ নেতা টিটু, ছাত্রলীগ নেতা মারুফ আহমেদ প্রমুখ।

জনসভায় জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মামাতো ভাই পরিচ্ছন্ন রাজনীতিবিদ আওয়ামী পরিবারের সন্তান মঈনুজ্জামান অপু বলেন, একাত্তরে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধের মাধ্যমে এ দেশ স্বাধীনতা হয়েছিল। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলে এ দেশের মানুষের মুখে হাসি ফোটানো। তাই তিনি লড়াই সংগ্রাম করে স্বাধীনতা এনেছিলেন। কিন্তু পরাজিত শত্রুরা ১৯৭৫ সালের ১৫ আগস্টে নির্মমভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে সে স্বপ্ন ধূলিসাত করে দেয়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে দিনরাত কাজ করে যাচ্ছেন। আর তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিতে জনগণের প্রতি তিনি আহ্বান জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records