শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক-এগারোর কুশীলবদের কালো হাত মানুষ গুঁড়িয়ে দেবে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনী লড়াইয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আাবারও আওয়ামী লীগ জনগণের ভোট নিয়ে সরকার গঠন করবে মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায় না। আন্দোলনের নামে যারা জ্বালাও-পোড়াও করে দেশ ও জনগণের ক্ষতি সাধন করেছে ঐক্যের নামধারী, এক এগারোর কুশীলব গণতন্ত্রের শত্রু জনবিচ্ছিন্ন কতিপয় রাজনৈতিক ব্যক্তিরা আবারও তাদের সঙ্গে যোগ দিয়ে সক্রিয় হয়ে উঠেছেন। নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছেন। নির্বাচন ভ-ুল করার ষড়যন্ত্র করছেন। চক্রান্ত শুরু করেছেন। এ দেশের জনগণ তাদের চক্রান্তে কালো হাত গুঁড়িয়ে দেবে। কোন দল বা জোটের নির্বাচন ভ-ুল করার ক্ষমতা নেই উল্লেখ করে নাসিম আরও বলেছেন, নির্বাচন কমিশন ঘোষিত যথাসময়েই নির্বাচন হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। তিনি রবিবার বিকেলে তার নির্বাচনী এলাকা কাজীপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন।

কাজীপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, পার্শ্ববর্তী সরিষাবাড়ি উপজেলার সাবেক এমপি ডাঃ মুরাদ হাসান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, এ্যাডভোকেট আব্দুর রহমান, খলিলুর রহমান সিরাজী, বিপ্লব সরকার, আলী আসলাম, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, শাহজাহান আলী প্রমুখ।

তিন তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন কাজীপুর উপজেলা কার্যালয় উদ্বোধন শেষে মোহাম্মদ নাসিম কার্যালয়ের অভ্যন্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলী ও দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ছবিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং দাঁড়িয়ে কিছুক্ষণ সময় নীরবতা পালন করেন।। এ সময় মন্ত্রীর সঙ্গে তার সহধর্মিণী লায়লা নাসিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম নবগঠিত জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা, জোট ও বিদেশে বিএনপির দৌড়ঝাপ প্রসঙ্গ টেনে বলেন, জনবিচ্ছিন্ন ব্যক্তিত্বদের সঙ্গে নিয়ে জোট করে ভোট পাওয়া যাবে না, আন্দোলনের নামে অতীতে যারা জ্বালাও-পোড়াও করেছে, জানমালের ক্ষতি সাধন করেছে সেই দল বা জোটকে এ দেশের মানুষ আর ভোট দেবে না। তাই জনগণের ওপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না বলেই দেশী-বিদেশী চক্রান্তের পথে পা দিচ্ছে, বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাত করে দেবে। কালো হাত গুঁড়িয়ে দেবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাজীপুরসহ দেশের আসনে শেখ হাসিনার নৌকার বিজয়ের জন্য নেতাকর্মীদের ঘরে ঘরে উন্নয়ন বার্তা পৌঁছে দিতে ও ভোট চাওয়ার জন্য আহ্বান জানান।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার