সোমবার ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোদাগাড়ীর নারী মাদক বিক্রেতা ফের আটক ॥ হেরোইন জব্দ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার শীর্ষ হেরোইন বিক্রেতা এক নারীকে গ্রেফতার করা হয়েছে। তার নাম সুলতানা (৩২)। সে পৌর এলাকার বুজরুকপাড়া গ্রামের মৃত এসলামের মেয়ে। বুধবার রাত সোয়া ১২টার দিকে তার নিজ বাসা থেকে র‌্যাব রাজশাহীরর একটি দল তাকে আটক করে।

জানা যায়, র‌্যাব রাজশাহীর দলটি গোপন সংবাদের ভিত্তিতে রাতে তার বাসায় অভিযান পরিচালনা করে। এই সময় তার বাসায় তল্লাশি চালিয়ে ৮৭০ গ্রাম হেরোইন জব্দ করে। পরে তাকে আটক করা হয়। রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় তাকে সোপার্দ করে মামলা দায়ের করে। গোদাগাড়ী মডেল থানার ওসি জানান সুলতানাকে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে। জানা গেছে, মাত্র তিন মাস আগেও ৪০ ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর তাকে আটক করেছিল। তবে হাজত থেকে বেরিয়ে এসে আবার মাদক কারবারে জড়িয়ে পড়ে। মাদক বিক্রি করে অল্পদিনে অর্থবিত্তের মালিকও হয়েছে সুলতানা। এলাকায় সুলতানা পুরি বলে পরিচিত এ নারীর পরিবারের সব সদস্যই মাদকের সঙ্গে জড়িত বলে জানা গেছে।

ডিমলায় জামায়াত নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্র্টার, নীলফামারী ॥ জেলার উপজেলা জামায়াতের রোকন আল কদরকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে উপজেলার শহরের বাবুরহাট থেকে তাকে গ্রেফতার করে। সে ডিমলা সদর ইউনিয়ন জামায়াতের আমির বাবুরহাট গ্রামের আব্বাস আলীর ছেলে এবং উপজেলা পরিষদের নারী জামায়াতের নেত্রী ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকার স্বামী।

হবিগঞ্জে জাপার দ্বিবার্ষিক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৩০ আগস্ট ॥ হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা জাপার সভাপতি আলহাজ আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, জাপা সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন, জাপা কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, প্রেসিডিয়াম সদস্য ফয়সল আহমেদ মোঃ চিশতি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এমপি এম এ মুমিন চৌধুরী বাবু, এম,এ মুনিম চৌধুরী বুলবুল, মীর জিয়াউল হক জিয়া, এ্যাডভোকেট শিবলী খায়ের, জাহাঙ্গীর চৌধুরী, ডাঃ শাহ আবুল খায়ের, গাজী মিছবাহ উদ্দিন প্রমুখ।

সম্মেলনে এমপি মুনিম বাবুকে উপদেষ্টা করে জেলা জাপার সভাপতি ও আতিকুর রহমান আতিক ও সাধারণ সম্পাদক শংকর পালকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করে আবারও জেলা জাপার নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমিন হওলাদার।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         বিজিবির ১৯১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল স্থগিত         দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি         সফটওয়্যার আপগ্রেড হলেই প্রাথমিক শিক্ষকদের উচ্চধাপে বেতন         তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত         ঢাকা উত্তরের ৯টি ওয়ার্ড ডেঙ্গুর ঝুঁকিতে         ভ্যাকসিনের ট্রায়াল শুরুর বিষয়ে ২ দিনের মধ্যে চিঠি দেবে চীন         চাকরির নামে প্রতারণা, তিন প্রতিষ্ঠান থেকে গ্রেফতার ১৪         স্বাস্থ্যের গাড়িচালক আব্দুল মালেক ১৪ দিনের রিমান্ডে         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব         করোনা ভাইরাসে আরও ৪০ জনের মৃত্যু, শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়াল         বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক ॥ কাদের         ১৮ বছর পর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় দুই আসামীর ফাঁসি         ঢাকায় নির্মাণ হচ্ছে ১১১ তলা ‘বঙ্গবন্ধু ট্রাই টাওয়ার’         মানবপাচার ॥ নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে         দুদকের মামলায় খালিদীর জামিন আপিলে বহাল         করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের শঙ্কা বাংলাদেশে         ভিয়েতনাম-কাতার ফেরত ৮৩ শ্রমিককে মুক্তি দেওয়া নিয়ে রুল জারি