শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বি’বাড়িয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক স্বর্ণ ব্যবসায়ী খুন হয়েছে। বুধবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়ক সংলগ্ন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। সমীর বণিক (৪৫) নামে ওই স্বর্ণ ব্যবসায়ীর বাড়ি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে। তিনি শায়েস্তাগঞ্জ শহরে স্বর্ণের ব্যবসা করতেন। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন জানান, সমীর বণিক গহনা নিয়ে সিএনজি চালিত অটোরিক্সাযোগে ব্রাহ্মণবাড়িয়া থেকে শায়েস্তাগঞ্জ যাচ্ছিল।

পথে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে রেখে যায়। স্থানীয় দুই যুবক তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের গলার নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাভারে শিশু

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, নিখোঁজের একদিন পরে সাভারে বংশী নদী থেকে রোহান ইসলাম আবিদ নামের নয় বছরের এক শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাভারের বংশী নদীর ভাগলপুর বালুঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের সদস্যদের অভিযোগ, দু’দিন আগে সাভারের তালবাগ এলাকার আফজাল হোসেনের ছেলে স্থানীয় কিডস ইউনিভার্সিটি স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী রোহান ইসলাম আবিদের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয় প্রতিবেশী গোলাম আজম নামের এক যুবকের। বুধবার সকালে আবিদকে বাড়ি থেকে বংশী নদীর ভাগলপুর বালুঘাট এলাকায় ডেকে নিয়ে যান গোলাম আজম, রাহুল ও রহিম। এ সময় আবিদকে ওই ৩ জন মিলে হত্যা করে নদীতে ফেলে দেয়।

ফরিদপুরে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ফরিদপুরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে শহরের চর কমলাপুর এলাকার একটি ভাড়া করা বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন         সুপার টুয়েলভে ॥ টাইগারদের চমৎকার নৈপুণ্য         সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে নজরদারি বাড়ান         জনকণ্ঠ ডিজিটাল প্ল্যাটফর্ম         বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটের রেকর্ড সাকিবের         অবশেষে কুমিল্লাকাণ্ডের হোতা ইকবাল গ্রেফতার         মূল্যস্ফীতি বাড়ছে         হঠাৎ বন্যায় তিস্তাপাড়ে ১৫ হাজার মানুষ পানিবন্দী         শেখ হাসিনার হাতের ছোঁয়ায় উন্নত হচ্ছে রাজবাড়ী         সরকারের ধারাবাহিকতা থাকায় অভ‚তপূর্ব উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী