বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে চার মাদক কারবারি নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের চার জেলায় পুলিশ ও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে চার মাদক কারবারি। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে একজন, কুষ্টিয়া ও দিনাজপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন এবং কক্সবাজারে দুই মাদক কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলিতে মারা গেছে আরেকজন। শুক্র ও শনিবার এসব ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মোল্লান এলাকায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে এক মাদক কারবারি নিহত হয়েছে। নিহত ব্যক্তি সদর উপজেলার চর ইসলামপুর গ্রামের মৃত আব্দুল বাসেদের ছেলে মোঃ খাইরুল ইসলাম ওরফে ডাইল খাইরুল (৪২)।

কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামসুদ্দিন শ্যাম (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। শুক্রবার গভীর রাতে ভেড়ামারা উপজেলার বাকাপুল নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে ৫শ পিস ইয়াবা, একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দুটি গুলির খোসা উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তি উপজেলার ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় ৮টি মাদকের মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে। পুলিশ বলেছে, শুক্রবার রাত ৩টার দিকে গোপন সূত্রে খবর আসে ভেড়ামারা বাঁকাপুল চরদামুকদিয়া এলাকায় একদল মাদক কারবারি মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়।

পার্বতীপুর ॥ দিনাজপুরের পার্বতীপুরে আঃ রহিম (৪৫) নামে এক মাদক কারবারি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। শুক্রবার রাত ৩টার দিকে পার্বতীপুর সৈয়দপুর সড়কের বান্নিরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। মৃত রহিম পার্বতীপুর শহরের পুরাতন বাজারের রেলগেট সংলগ্ন মহল্যার মৃত গোলাম নবী হাগুর পুত্র। পার্বতীপুর মডেল থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, দুদল মাদক কারবারির মধ্যে সংঘর্ষ শুরু হলে খবর পেয়ে টহলরত পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে গুলি ছোড়ে। এতে রহিম গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় হেলথ কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

কক্সবাজার ॥ চকরিয়ায় মাদক কারবার নিয়ে কোন্দলে প্রতিপক্ষের গুলিতে নিহত ব্যক্তির লাশ শনাক্ত হয়েছে। নিহত ব্যক্তি কোচপাড়ার মৃত আব্দুস সালামের পুত্র মোহাম্মদ ইসমাঈল (৫২)। শনিবার ভোর রাতে চকরিয়া-লামা সড়কের ফাঁসিয়াখালী কুমারী ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে মাদক সংক্রান্ত ৬টি মামলা রয়েছে। নিহত ইসমাঈল চকরিয়ার তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারিদের মধ্যে একজন।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         ৯ দফা দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ