বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অসম প্রেমের আখ্যান

  • আকিল জামান ইনু

যদি মন মেলে, থাকে ভালবাসা তাহলে সামাজিক ব্যবধান, বয়সের বৈষম্য- প্রেমিক জুটির আটকায় না কিছুতেই। কোন বাধাই তাদের জন্য অনতিক্রম্য নয়। সাধারণ্যে যেমন তেমনি তারকাদের মাঝে আছে এমন অসংখ্য নজির। যেখানে বয়সের ব্যবধান প্রেমিক মনের সামনে বাধা হতে পারেনি। বয়স তো কেবল আঙ্গুলে গোনা সংখ্যা। তবে কি ভালবাসাই জিতেছে শেষ পর্যন্ত। প্রশ্ন সেটাই।

জর্জ ও এ্যামাল ক্লুনি

জর্জ ও এ্যামালের প্রথম দেখা একটি চ্যারিটি অনুষ্ঠানে। প্রথম দেখাতেই দুজনের প্রেমে পড়া, বয়সের ব্যবধান ১৭। ২০১৪-এ ভেনিসে তাদের বিয়ের সময় জর্জের বয়স ৫৩ আর এ্যামলের ৩৬। বিয়ের পর ১৩.৫ মিলিয়ন পাউন্ডে কেনা ইংল্যান্ডের বাড়িতে বাস করছেন এই দম্পতি।

.

মেগান ফক্স-ব্রায়ান আস্টিন গ্রীন

ব্রায়ানের গ্রীনের সঙ্গে প্রথম পরিচয়ের সময় মেগানের বয়স মাত্র ১৮। বেভারলি হিলস ৯০২১০ সুবাদে ব্রায়ান তখন খ্যাতির চূড়ায়। দুজনের বয়সের ব্যবধান ১৩। কিন্তু বয়স কোন বাধা হতে পারেনি তাদের প্রেমে। ২০১০-এ হাওয়াইতে জাঁকজমকের সঙ্গে আবদ্ধ হন পরিণয় সূত্রে। তিন সন্তানের সুখের সংসার তাদের।

.

জনি ডেপ-এ্যাম্বার হেয়ার্ড

দুজনের প্রথম পরিচয় ২০১১-তে, সেখান থেকেই শুরু মন দেয়া-নেয়া। যদিও এ্যাম্বার, জনির চেয়ে ২৩ বছরের ছোট। বয়সের বিশাল ফারাক উপেক্ষা করে জোড়া বাধেন ২০১৫-এ। জনি তখন পা রেখেছেন ৫১তে আর এ্যাম্বারের ২৮। বিয়ের দুবছরের মাথায় ভেঙ্গে যায় তাদের সংসার।

.

বিয়ন্স নোয়েলস-জে-জেড

তাদের গণ্য করা হয় মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম প্রভাবশালী জুটি হিসাবে। বিয়ন্স আর জে’র বয়সের ফারাক ১২। একাধিক প্রণয়ের অভিযোগ উপেক্ষা করে ঘর বাঁধেন এই জুটি, এবং এখনও আছেন এক সঙ্গে। ৫ বছরের কন্যা ব্লু আইডি আর ২০১৭ তে আসা জমজ দুই সন্তান নিয়ে তাদের সুখের সংসার।

.

এ্যাডাম লেভিন-বেহতি প্রিন্সলো

ম্যারনো-৫ এর ফ্রন্টম্যান এ্যাডাম লেভিনের সঙ্গে বেহতির বিয়ে হয় ২০১৪-তে। তাদের বয়সের পার্থক্য ১০ বছর। বিয়ের সময় লেভিনের বয়স ৩৫ আর বেহতির ২৫। বর্তমানে এই জুটি এক কন্যার জননী।

.

ম্যাথু-ক্যামেলিয়া এলভেম

ভিক্টোরিয়া সিক্রেটস মডেল ক্যামেলিয়ার সঙ্গে ম্যাথুর বয়সের ব্যবধান ১৪ বছর। ২০০৬-এ প্রথম দেখার পর থেকেই তারা দুজনে দুজনার। ২০১১’র খ্রিস্টামাস ডে তে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। তিন সন্তান নিয়ে বর্তমান বসবাস টেক্সাসের অস্টিনে।

.

কেট বেকিনসেল-ম্যাট রিক

১২ বছরের সংসার জীবন শেষে কেট ডিভোর্স দেন তার স্বামী লেন ওয়াইজমেনকে। নিজেকে আবিষ্কার করেন তার চেয়ে ২৩ বছরের ছোট ম্যাটের প্রেমে। তারা যখন বিবাহবন্ধনে আবদ্ধ হন তখন কেটের বয়স ৪৪ আর ম্যাটের ২১। কেটের বড় মেয়ের বয়স তখন ১৮। ২০১৭-তে সম্পর্ক ভেঙ্গে যায় তাদের।

.

ব্র্যাড পিট-এ্যাঞ্জোলিনা জোলি

তাদের বলা হতো হলিউডের ‘মোস্ট হ্যাপেনিং’ কাপল। তবে তাদের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার কারণ কিন্তু বয়সের ব্যবধান নয়। ২০০৭-এ প্রেমের শুরু, দীর্ঘ ৭ বছর প্রেম শেষে বিয়ে ২০১৪-তে। ব্র্যাডের বয়স তখন ৫৪, এ্যাঞ্জোলিনার ৪২। সম্পর্ক ভেঙ্গে যায় ২০১৬-তে। জোর গুজব প্রেমের টানে আবার ঘর বাঁধতে যাচ্ছেন তারা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records