সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগামী নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশ নেবে ॥ নাসিম

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে বলি সেই নির্বাচনে আপনারা অংশগ্রহণ করুন। আর ভুল করবেন না। বুধবার সন্ধ্যায় পুরানা পল্টনস্থ মনিসিংহ ট্রাস্ট ভবনে গণতন্ত্রী পার্টি আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ আহ্বান জানান।

গণতন্ত্রী পার্টির সভাপতিম-লীর সদস্য মাহমদুর রহমান বাবুর সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি তারা আর সেই ভুল আগামীতে করবে না। আগামী নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশগ্রহণ করবে। কারণ আমরা অন্য কোন সরকার দেখতে চাই না।

আগামী নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে বিজয়ী করবে এমন আশাবাদ ব্যক্ত করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন করেছেন। বিদ্যুত সমস্যার সমাধান করেছেন, জঙ্গীবাদ দমন করছেন, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে অগ্রগতির পথে এগিয়ে নিয়েছেন। এই ধারাবাহিকতা রক্ষায় দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিবেন বলে তিনি বিশ্বাস করেন।

কারাবন্দী থাকা অবস্থায় কাউকে জেল কোডের বাইরে চিকিৎসা দেয়া যায় না উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে আমরা নিজেরাও উদ্বিগ্ন। তাঁর সর্বোত্তম চিকিৎসাসেবা করা হচ্ছে ও করা হবে। তাঁর যে কোন অসুবিধা দেখা হবে। আমরা আশ্বস্ত করতে চাই, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কোন অবহেলা করা হচ্ছে না। করার প্রশ্নই ওঠে না। তিনি প্রশ্ন রেখে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) একটি সমৃদ্ধ হাসপাতাল। সেখানে খালেদা জিয়া কেন যেতে চাইছেন না, তা বোধগম্য নয়।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর