বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশের গুলিতে আহত ডাকাত সদস্যের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ৫ মে ॥ কাশিয়ানীতে সড়ক ডাকাতির সময় পুলিশের গুলিতে আহত ডাকাত সদস্য তোতা ম-লের (৪৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। নিহত তোতা ম-ল রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবির উল্লাহ ম-লের ছেলে।

রবিবার গভীর রাতে কাশিয়ানী ধূসর ব্রিজ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ৭-৮ জনের একটি ডাকাত দল গাছ ফেলে বাস-ডাকাতির চেষ্টাকালে পুলিশ ও জনতা ধাওয়া করে তোতা ম-লসহ তিন ডাকাতকে গ্রেফতার করা হয়।

এ সময় ডাকাতদের ছোড়া পাথরের আঘাতে পুলিশ কনস্টেবল আজিজুল (২৩) আহত হলে পুলিশ রাবার বুলেট ছোড়ে। এতে তোতা ম-লের পায়ে গুলি লাগে।

নওগাঁয় চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৫ জুন ॥ সোমবার রাতে চালক মনোয়ার হোসেন ওরফে টুটুল (১৭) নামে এক যুবকে খুন করে তার অটোচার্জার (ইজিবাইক) ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বেলা ১১টায় সদর উপজেলার সিংবাচা পশ্চিমপাড়া গ্রামের পাশে ভুট্টা ক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এলেও ইজিবাইকের এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। নিহত মনোয়ার শহরের ভবানীপুর গ্রামের রুবেল হোসেনের পুত্র। তার বাবাও একজন সিএনজি চালক।

কুড়িগ্রামে দুই লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, একই দিনে দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। রৌমারী উপজেলার লাঠিয়েলডাঙ্গা গ্রামের ফুলমিয়ার শিশুপুত্র হাসান মিয়া (৬) ও ঢুষমারা জলথানার নটারকান্দি গ্রামের জাইদুল ইসলামের স্ত্রী নুরিমা খাতুন (১৮) এর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে আখক্ষেত থেকে শিশু হাসানের লাশ উদ্ধার করে। অপরদিকে গৃহবধূ নুরিমার লাশ স্বামীর বাড়ি থেকে ঢুষমারা জলথানা পুলিশ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১