মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে প্রকাশ্যে গুলি করে মোবাইল অপারেটর রবি’র ও বিকাশের স্থানীয় এজেন্টের ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার উনিশে টাওয়ারের নিচে এ ঘটনা ঘটে। এতে ছিনতাইকারীদের গুলিতে দু’জন আহত হয়েছে। গুলিবিদ্ধরা হলেন-ইকবাল হোসেন (৩৫) ও আসাদুজ্জামান (৩০)। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে ইকবাল বিকাশের এবং আসাদুজ্জামান রবি’র কর্মী।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে চান্দনা চৌরাস্তা গ্রেট ওয়াল আবাসিক এলকার মোবাইল অপারেটর রবি এবং বিকাশের স্থানীয় এজেন্টের প্রতিষ্ঠান জমাদ্দার এন্টারপ্রাইজ থেকে বিক্রীত ১১ লাখ টাকা নিয়ে আসাদ, ইকবাল ও সুমন পাশর্^বর্তী উনিশে টাওয়ার ভবনস্থিত ইউসিবি ব্যাংক গাজীপুর চান্দনা চৌরাস্তা শাখায় জমা দিতে যায়। বেলা ১১টার দিকে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংলগ্ন ওই ব্যাংকের ভবনের নিচে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিতে চেষ্টা করে। এ সময় ব্যাগ নিয়ে টানাটানির একপর্যায়ে ছিনতাইকারীরা আসাদ ও ইকবালকে লক্ষ্য করে ৪-৫ রাউন্ড গুলি ছুড়ে। এতে ওই দুইজন পায়ে গুলিবিদ্ধ হয়। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং আশপাশের লোকজন ছোটাছুটি শুরু করে। পরে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে দুইটি মোটরসাইকেযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা গুলিবিদ্ধ আসাদ ও ইকবালকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ