শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রী খুনের পর শাশুড়িকে নিয়ে ভাগল জামাই॥ তোলপাড়

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৮ মে ॥ পরকীয়ার টানে নিজ মেয়েকে হত্যার পর জামাইর হাত ধরে পালিয়ে যাওয়া সেই শাশুড়ি এখন টক অব দ্য উপজেলায় পরিণত হয়েছে। খবরটি প্রকাশ হওয়ার পর সর্বত্র সমালোচনার ঝড় বইছে।

জানা গেছে, অতি সম্প্রতি মায়ের সঙ্গে জামাইর আপত্তিকর দৃশ্য দেখে ফেলার পর মেয়ে মালাকে মেরে ফেলার উদ্দেশ্যে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেয় মা নার্গিস বেগম (৪২)। একপর্যায়ে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে মালাকে (২২) বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মালা মারা যায়। এ ঘটনার পর মালার মা নার্গিস বেগম ও মালার জামাই মামুন (৩৫) হাসপাতাল থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে মালার চাচা হেলাল হাওলাদার হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে লাশ বাউফলের মদনপুরা গ্রামের বাড়িতে নিয়ে আসেন এবং ওই দিন রাতেই তাকে পারিবারিক গোরস্তানে দাফন করেন। বাউফল উপজেলার পার্শ্ববর্তী গলাচিপা উপজেলা কলাগাছিয়া গ্রামের কাদের ঢালির ছেলে মামুনের সঙ্গে ৫ বছর আগে মালার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গেই মালা থাকত। সম্প্রতি মালার বাবা জাহাঙ্গীর হাওলাদার মারা যাওয়ার পর মালা ও তার স্বামী মামুনকে নিয়ে বাউফলের মদনপুরা গ্রামে তার মায়ের কাছে চলে আসেন। এই সুযোগে শাশুড়ি-জামাই পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এ ব্যাপারে বাউফল থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, পরকীয়ার কারণে এ ঘটনাটি ঘটেছে। তবে হত্যার উদ্দেশ্যে মালাকে বিষ সেবন করানো হয়েছে কিনা তা ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত