শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে মেসে কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর কাশিপুর হাইস্কুল এ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে শুক্রবার দুপুরে নগরীর কলেজ রোড এলাকার একটি মেসে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে।

বিএমপি কমিশনার এসএম রুহুল আমিন জানান, দুপুর ১২টার দিকে ওই ছাত্রী (১৮) নোট আনতে বিএম কলেজের সামনে তার বয়ফ্রেন্ড সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ইমতিয়াজের মেসে যায়। এ সময় স্থানীয় চিহ্নিত বখাটে রাব্বী ওই ছাত্রীকে জোরপূর্বক সেখান থেকে কলেজ রোডের সিকদার ভিলার একটি মেসে নিয়ে যায়। এরপর ওই মেসের বাসিন্দা বিএম কলেজের ছাত্র সাইফুল ইসলাম সজিবের কক্ষে নিয়ে জোরপূর্বক চেতনানাশক দ্রব্য খাইয়ে ছাত্রীকে রাব্বি, সজিব ও মানিক নামের তিন বখাটে ধর্ষণ করে।

অপরদিকে বান্ধবীকে জোরপূর্বক তুলে নেয়ার খবর ইমতিয়াজ কোতোয়ালি মডেল থানা পুলিশকে জানালে পুলিশ কলেজ রোডের ওই মেস বাসায় অভিযান চালিয়ে অচেতন অবস্থায় গণধর্ষণের শিকার কলেজ ছাত্রীকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত ওই মেসের বাসিন্দা বিএম কলেজের মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ধর্ষক সাইফুল ইসলাম সজিবকে গ্রেফতার করেছে। ধর্ষক সজিব বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর এলাকার জামান হাওলাদারের পুত্র। পুলিশ সজিবকে আটকের সময় ঘটনাস্থল থেকে ধর্ষণের বেশকিছু আলামতও উদ্ধার করেছে।

বিএমপি কমিশনার আরও জানান, আটক সজিবের স্বীকারোক্তিমতে পুলিশ বিএম কলেজ থেকে মানিক এবং নগরীর মরকখোলার পুল এলাকা থেকে সন্ধ্যায় ঘটনার মূলহোতা রাব্বিকে গ্রেফতার করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records