মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পলাশবাড়ীতে স্ত্রী হত্যা ॥ স্বামীসহ আটক ৬

 পলাশবাড়ীতে স্ত্রী হত্যা ॥ স্বামীসহ আটক ৬

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার মামুদপুর পাতারেরপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে আব্দুর রশিদ স্ত্রী নছিরন বেগম (৫০)কে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, ওই গ্রামের আব্দুর রশিদের সাথে দীর্ঘদিন থেকে প্রতিবেশী মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তাকে ফাঁসাতে সোমবার রাতে স্ত্রীকে মারপিটের পর শ্বাসরুদ্ধ করে হত্যার পর তার লাশ ওই বিরোধপূর্ণ জমিতে রেখে আসে রশিদ। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুলিশ স্বামী আব্দুর রশিদ, শাহজাহান, মিজান মিয়া, সিরাজ মিয়া, মনোয়ারা বেগম ও রশিদের ভাতিজা মনোয়ারুলকে আটক করেছে। পুলিশ লাশ উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ