মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছেলের মা হলেন প্রিন্সেস কেট মিডলটন

বিডিনিউজ ॥ ব্রিটিশ রাজবধূ ডাচেস অব কেমব্রিজ কেইট মিডলটন তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন। শিশুটি ব্রিটিশ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী। খবর বিবিসির।

খবরে বলা হয়, লন্ডনের সেইন্ট মেরি হাসপাতালে সোমবার স্থানীয় সময় সকাল ১১টা ২ মিনিটে ৩ দশমিক ৮ কেজি ওজনের একটি ছেলে শিশুর জন্ম দেন তিনি। কেনসিংটন প্যালেসের পক্ষ থেকে এক বিবৃতিতে মা ও শিশু উভয়ই সুস্থ আছেন বলে জানানো হয়েছে।

শিশুটি প্রিন্স উইলিয়াম-কেইট মিডলটন দম্পতির তৃতীয় সন্তান। তাদের যথাক্রমে প্রিন্স জর্জ (৪) ও প্রিন্সেস শার্লট (২) নামে একটি ছেলে ও একটি মেয়ে আছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records