সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে গৃহবধূ হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৩ এপ্রিল ॥ নাটোরের বড়াইগ্রামের আঙ্গুরি আবেদীন হত্যা মামলায় প্রতিবেশীসহ ৬ জনের যাবজ্জীবন ও পুত্রবধূ বিউটি আক্তারকে ৭ বছরের কারাদ- দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ হাসানুজ্জামান এই দ-াদেশ প্রদান করেন। দ-প্রাপ্তরা হলেনÑ উপজেলার দিয়ারপাড়া গ্রামের চান মোল্লার ছেলে শামিম হোসেন, আব্দুর রহিমের ছেলে মিল্টন, আব্দুর রশিদের ছেলে সেলিম উদ্দিন, আকছেদ মোল্লার ছেলে আব্দুস সামাদ, মৃত নূরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম ও সিরাজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম এবং ৭ বছরের কারাদ-প্রাপ্ত আঙ্গুরি আবেদীনের পূত্রবধূ বিউটি আক্তার কামরুল ইসলামের মেয়ে। উল্লেখ্য, ২০১২ সালের ৫ নবেম্বর বড়াইগ্রামের দিয়ারপাড়ার আঙ্গুরি আবেদীনকে তার পুত্রবধূ বিউটি আক্তারের সহায়তায় অপহরণ ও পরে হত্যা করা হয়। এ ঘটনার নিহতের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে বড়াইগ্রাম আদালতে একটি অপহরণ ও হত্যা মামলা দায়ের করে।

কলাপাড়ায় শিশু অপহরণের শিকার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৩ এপ্রিল ॥ কলাপাড়ায় রাখাইন তরুণী নিশি তালুকদারের তিন বছরের শিশু সন্তান অপহরণের ঘটনায় আদালতে দাখিলকৃত নালিশী মামলা আমলে নিয়ে আদালত মহিপুর থানার অফিসার ইনচার্জকে এজাহার গ্রহণের আদেশ দিয়েছে। মঙ্গলবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক মোঃ মনিরুজ্জামানের আদালত এ আদেশ প্রদান করেন।

এনজিও সংস্থা ব্র্যাক লিগ্যাল এইড সেল আদালতে নিশির মামলা পরিচালনায় সহায়তা দেয়। জানা গেছে, ৩০ মার্চ সকালে বরিশাল সিটি কর্পোরেশন এলাকার ১০নং ওয়ার্ডের লিমা (২৩), রুবীসহ (২৮) ৫ জন কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে এসে কুয়াকাটার কেরানীপাড়া রাখাইন পল্লীতে যায় এবং নিশির শিশুসন্তানকে দেখতে চায়। নিশি সরল মনে তার পুত্র আবিরকে দেখায়। এ সময় আসামিরা তার শিশুপুত্রকে কোলে নিয়ে বাইকে দ্রুত সটকে পড়ে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়