সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত সাত

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরায় দুই আরোহী, রাজশাহীতে ভ্যানচালক, ভালুকায় মোটরসাইকেল চালক, নারায়ণগঞ্জে যুবক, পটিয়ায় শ্রমিক ও মুন্সীগঞ্জে ফেরিওয়ালা নিহত হয়েছেন। -খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সাতক্ষীরা

দুুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কালীগঞ্জের পিরোজপুর কাটাখালি নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেনÑ কালীগঞ্জ উপজেলার নিজদেবপুর গ্রামের মফিজউদ্দিনের ছেলে আব্দুল মান্নান সরদার (৫০) ও সোনাতলা গ্রামের আজগর আলির ছেলে নুর হোসেন (৩২)। আহতরা হলেনÑ তুহিন ও শান্ত। প্রত্যক্ষদর্শীরা জানান, নুর হোসেন মোটরসাইকেলে সাতক্ষীরা আসছিলেন।

তার মোটরসাইকেলে ছিলেন তুহিন ও শান্ত। তারা কালীগঞ্জের কাটাখালি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

রাজশাহী

তানোরে সড়ক দুর্ঘটনায় সিরাজ আলী (৬০) নামে এক অটোভ্যান চালক নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তানোর-মুন্ডুমালা সড়কের প্রাণপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজ উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুল সাত্তারের পুত্র। এ ঘটনায় পুলিশ কারচালক প্রফুল্ল চন্দ্র দেবনাথকে কারসহ আটক করেছে। প্রফুল্লর বাড়ি নওগাঁ জেলায়। স্থানীয়রা জানায়, সিজার আলী তার অটোভ্যান নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে প্রাণপুর মোড়ে পৌঁছলে মুন্ডুমালর দিক থেকে আসা একটি প্রাইভেটকার সিরাজের অটোভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে সিরাজ মাটিতে পড়ে মাথায় আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে তিনি মারা যান।

ভালুকা, ময়মনসিংহ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার নিশিন্দায় মঙ্গলবার সকালে পিকআপের চাপায় আবদুল লতিফ ফকির (৩০) নামে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

জানা যায়, ঘটনার সময় ওই স্থানে ময়মনসিংহগামী একটি পিকআপ ভালুকাগামী একটি মোটরসাইকেলকে চাপা দিলে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার দুলমা গ্রামের মৃত মছু ফকিরের পুত্র আব্দুল লতিফ ফকির (৩০) গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

নারায়ণগঞ্জ

মহানগরের সিদ্ধিরগঞ্জে সোমবার রাতে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেলের ধাক্কায় রাহাত হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত রাহাত সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী এলাকার রফিকুল ইসলামের ছেলে।সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক বলেন, রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর এলাকায় মহাসড়ক পারাপারের সময় সাইনবোর্ড থেকে কাঁচপুরগামী একটি মোটরসাইকেল রাহাত হোসেনকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটিয়া

পটিয়ায় পাথরবাহী একটি ট্রাক উল্টে শ্রমিক নিহত হয়েছেন। নিহত শ্রমিকের নাম আমির হোসেন (৩২)। সে কক্সবাজার জেলার মহেশখালী এলাকার মৃত হাজী ওলা মিয়ার পুত্র। মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার শোভনদ-ী ইউনিয়নের কুরাংগিরি রাস্তার মাথা এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। তবে গাড়ির চালক ও হেলপারের কোন সন্ধান পাওয়া যায়নি। জানা গেছে, উপজেলার শোভনদ-ী ইউনিয়নে একটি রাস্তার কাজ চলছে। ওই রাস্তার জন্য ট্রাকে করে সিলেট থেকে পাথর আনা হয়। মঙ্গলবার ভোরে পাথরবাহী ট্রাক শোভনদ-ী এলাকায় পৌঁছে পাথর আনলোড করার আগেই গাড়ি উল্টে পাথর চাপা পড়ে শ্রমিক মারা যান।

মুন্সীগঞ্জ

লৌহজং উপজেলার মাওয়া চৌরাস্তায় ট্রাকচাপায় মোঃ মহিবুল্লাহ (১৮) নামে এক ফেরিওয়ালা মারা গেছে। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঘটনাস্থলেই মহিবুল্লাহ মারা যায়। নিহত মহিবুল্লাহ সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মোঃ আব্দুল রহমানের পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, মহিবুল্লাহ ঠেলা গাড়িতে করে রুটি ও হালুয়া বিক্রয় করেন। প্রতিদিনের মত মঙ্গলবার সকালে মাওয়া চৌরাস্তায় রুটি হালুয়া বিক্রির সময় একটি ট্রাক এসে তাকে ধাক্কা দেয় এবং সে চাকার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত