বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাধীনতা দিবসের কনসার্টে মঞ্চ মাতালেন আইয়ুব বাচ্চু

স্টাফ রিপোর্টার ॥ স্বাধীনতা দিবস উপলক্ষে সোমবার বিকেলে রাজধানীর এক্সপো জোন ইন্টারন্যাশনাল বসুন্ধরা কনভেনশন সেন্টারে হয়ে গেল ‘এসিআই মটরস্ আয়োজিত ইয়ামাহা প্রেজেন্টস স্বাধীনতার শপথ অনুষ্ঠান’ শীর্ষক কনসার্ট। সেখানে টানা কয়েকটি গান পরিবেশনা করে মঞ্চ মাতালেন আইয়ুব বাচ্চু। কনসার্ট প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, কথা আর গানে সন্ধ্যাটি মাতানোর চেষ্টা ছিল এলআরবির। প্রথমে জ্যামিং তারপর টানা কয়েকটি গান পরিবেশনা করেছি।

টানা তিন ঘণ্টা শ্রোতারা আমার সঙ্গে কনসার্টটি উপভোগ করেছে, বেশ ভালই লেগেছে আমার। একসঙ্গে সর্বোচ্চসংখ্যক মোটরসাইকেলের ইঞ্জিন স্টার্ট, সেই সঙ্গে ‘ইয়াহামা’ লোগোসহ কনসার্টে ছিল অন্যরকম এক পরিবেশ। আয়োজকরা বলেন, ৪৮তম স্বাধীনতা দিবসে উন্নয়নশীল দেশের খেতাব অর্জনের জন্য এসিআই মটর লিমিটেড বাংলাদেশকে এই উদ্যোগটি উৎসর্গ করছে। এই উদ্যোগটি বাংলাদেশের সড়ক নিরাপত্তার কথা বিবেচনা করেই নেয়া আর তা ইয়ামাহা নিয়ে আসে শুধুমাত্র বাইকারদের নিয়ে এই স্বাধীনতার শপথ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, তাসকিন, এসিআইয়ের উর্ধতন কর্মকর্তারাসহ অনেকে।

শীর্ষ সংবাদ:
মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭