মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাধীনতা দিবসের কনসার্টে মঞ্চ মাতালেন আইয়ুব বাচ্চু

স্টাফ রিপোর্টার ॥ স্বাধীনতা দিবস উপলক্ষে সোমবার বিকেলে রাজধানীর এক্সপো জোন ইন্টারন্যাশনাল বসুন্ধরা কনভেনশন সেন্টারে হয়ে গেল ‘এসিআই মটরস্ আয়োজিত ইয়ামাহা প্রেজেন্টস স্বাধীনতার শপথ অনুষ্ঠান’ শীর্ষক কনসার্ট। সেখানে টানা কয়েকটি গান পরিবেশনা করে মঞ্চ মাতালেন আইয়ুব বাচ্চু। কনসার্ট প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, কথা আর গানে সন্ধ্যাটি মাতানোর চেষ্টা ছিল এলআরবির। প্রথমে জ্যামিং তারপর টানা কয়েকটি গান পরিবেশনা করেছি।

টানা তিন ঘণ্টা শ্রোতারা আমার সঙ্গে কনসার্টটি উপভোগ করেছে, বেশ ভালই লেগেছে আমার। একসঙ্গে সর্বোচ্চসংখ্যক মোটরসাইকেলের ইঞ্জিন স্টার্ট, সেই সঙ্গে ‘ইয়াহামা’ লোগোসহ কনসার্টে ছিল অন্যরকম এক পরিবেশ। আয়োজকরা বলেন, ৪৮তম স্বাধীনতা দিবসে উন্নয়নশীল দেশের খেতাব অর্জনের জন্য এসিআই মটর লিমিটেড বাংলাদেশকে এই উদ্যোগটি উৎসর্গ করছে। এই উদ্যোগটি বাংলাদেশের সড়ক নিরাপত্তার কথা বিবেচনা করেই নেয়া আর তা ইয়ামাহা নিয়ে আসে শুধুমাত্র বাইকারদের নিয়ে এই স্বাধীনতার শপথ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, তাসকিন, এসিআইয়ের উর্ধতন কর্মকর্তারাসহ অনেকে।

শীর্ষ সংবাদ:
বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন