বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ফিল্মিস্টাইলে দুই কলেজ শিক্ষককে অপহরণ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চারঘাটের দুই কলেজ শিক্ষক অপহৃত হয়েছেন। রাস্তা থেকে ফিল্মিস্টাইলে তাদের একটি কালো মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। তবে কে বা কারা দুই শিক্ষককে তুলে নিয়ে গেছে তার কোন হদিস মিলেনি। ঘটনার পর থেকে তাদের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। শনিবার বেলা সোয়া ১০টার দিকে উপজেলার অনুপমপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে একটি মাইক্রোবাসে করে তাদের তুলে নিয়ে যাওয়া হয় বলে তাদের সহকর্মীরা জানিয়েছেন। অপহরণের শিকার দুই শিক্ষক হলেন, উপজেলার রায়পুর গ্রামের আসমত আলীর ছেলে ডাকরা ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক বজলুর রহমান এবং আস্করপুর গ্রামের ছিদ্দিক আলীর ছেলে একই কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক শফিকুর রহমান উজ্জ্বল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে পুলিশ ও সংশ্লিষ্ট দফতর থেকে বলা হয়েছে এ ধরনের কোন অভিযান তারা পরিচালনা করেননি। এ দিকে এ ঘটনায় তাৎক্ষণিক চারঘাট মডেল থানা পুলিশকে মৌখিকভাবে অবহিত করেছে কলেজ কর্তৃপক্ষ।

ডাকরা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শনিবার সকালে কলেজের ক্লাস শেষে চারঘাট যাওয়ার পথে চারঘাট-আড়ানী সড়কের অনুপমপুর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে সেখানে দাঁড়িয়ে থাকা একটি কালো মাইক্রোবাসে করে কলেজ শিক্ষক বজলুর রহমান ও শফিকুর রহমান উজ্জ্বলকে তুলে নিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তাদের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। প্রত্যক্ষদর্শী ওই কলেজের একজন শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে জানান, ঘটনার সময় তিনি মাইক্রোবাসে কাছে যাবার চেষ্টা করলেও সেখানে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা সেখানে যেতে নিষেধ করেন। এরপরই মাইক্রোবাসটি দ্রুত চারঘাটের দিকে চলে যায়। অপহৃত শিক্ষক বজলুর রহমানের ছোট ভাই মোজাহেদুল ইসলাম বলেন, তিনি সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাউকে পাননি। তিনি বলেন, আমার ভাই গ্রামের বাড়িতে থাকতেন না। তিনি সারদা এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। অপহৃত শিক্ষক শফিকুর রহমান উজ্জ্বলের ছোট ভাই মিলন জানান, তার ভাইকে ঠিক কী কারণে কারা ধরে নিয়ে গেছে তা জানা নেই। এ বিষয়ে থানায় অভিযোগ করা হবে বলেও জানান তিনি। যোগাযোগ করা হলে রাজশাহী জেলা গেয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) খালিদ হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। তবে পুলিশের কেউ সেখানে অভিযান পরিচালনা করেনি। রাজশাহী র‌্যাবের একজন উর্ধতন কর্মকর্তাও বিষয়টি জানেন না বলে জানান।

চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন, কী কারণে তাদের কারা তুলে নিয়ে গেছে এখনও নিশ্চিতভাবে কোন তথ্য নেই। তবে পুলিশ সবখানে বেতারবার্তা পাঠিয়েছে। দ্রুত তাদের সন্ধান বের করতে পুলিশ কাজ করছে বলে জানান ওসি নজরুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ছড়ানো দেশগুলোর তালিকায় এবার যুক্ত হয়েছে যুক্তরাষ্ট্রের নাম         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         রাজশাহী কারাগারে মেয়র আব্বাসের ১০ দিনের রিমান্ড আবেদন         রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওসি প্রদীপসহ আসামিদের আত্মপক্ষ সমর্থনে সাফাই সাক্ষী দেয়ার সুযোগ         বেনজেমার একমাত্র গোলে রিয়াল মাদ্রিদের জয়         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়