রবিবার ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে আজগর বাহিনীর হামলায় আহত ৫

বাঁশখালীতে আজগর বাহিনীর হামলায় আহত ৫

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার আলোচিত গন্ডামারা ইউনিয়নে নির্মিতব্য কয়লা বিদ্যুৎ প্রকল্পের কাজ নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জলদস্যু সম্রাট আজগর বাহিনী হামলার ঘটনা ঘটিয়েছে। এ সময় গ্রামবাসীর ওপর অন্তত ৫ রাউন্ড গুলিবর্ষনের ঘটনাও ঘটিয়েছে এ বাহিনী। আজ বুধবার সকাল ১০ টার দিকে হামলার ঘটনায় আহত হয়েছে অন্তত ৫ জন। আহতদের মধ্যে এলাকার মৃত এস্তফা আলীর পুত্র মোঃ শাহাগীর (২৬), নাগু মিয়ার পুত্র মাহামুদুল হক (৪৫) ও দুলা মিয়াকে চমেক হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক। তাছাড়া বাঁশখালী হাসপাতালে চিকিৎসাধীন আছেন আবুল হোসেন (৩৫) ও মোঃ হাফেজ (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, গন্ডামারা-বড়ঘোনা এলাকায় নির্মিতব্য কয়লা বিদ্যুৎ প্রকল্পের সাধারণ কাজের ভাগাভাগি নিয়ে স্থানীয় কয়েকটি গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল দীর্ঘদিন থেকে। সেই বিরোধকে কেন্দ্র করে আলোচিত বিএনপি নেতা লেয়াকত আলীর সেকেন্ড ইন কমান্ড জলদস্যু সম্রাট ও ২৬ মামলার পলাতক আসামী নুরুল ইসলামের পুত্র মোঃ আজগর প্রঃ আজগর বাহিনী গন্ডামারা ইউনিয়নের সকাল বাজারের দক্ষিণ পার্শ্বে গ্রামবাসীর ওপর হামলা চালিয়ে আতংক সৃষ্টি করে। এ সময় তার গ্রুপের আধিপত্য বিস্তার জানাতে গুলিবর্ষনের ঘটনাও ঘটায়।

এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সালাহউদ্দিন হিরার কাছে জানতে চাইলে তিনি জানান, বিবাদমান সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ রয়েছে। কি কারণে সংঘর্ষের ঘটনার উৎপত্তি হয়েছে তা তদন্ত করছে পুলিশ। মামলার প্রেক্ষিতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৭০৬৩
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭১৭৫৬
শীর্ষ সংবাদ:
দুর্গম চরে আলো ॥ সাবমেরিন ক্যাবলে         কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উৎসবমুখর পৌর নির্বাচন         পোশাক শিল্প মালিকদের নতুন বাজার খোঁজার পরামর্শ         তথ্য প্রযুক্তি খাতে ১২ উদ্যোগ বাস্তবায়নাধীন         লেভেল ক্রসিংয়ে আর মৃত্যু নয় ॥ রেল ও সড়কপথ নিরাপদ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে         বাইডেনের অভিষেকের দিন ওয়াশিংটন ছাড়বেন ট্রাম্প         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ও শনাক্ত হার কমেছে         পৌর নির্বাচনে জিতলেন যারা         পি কে হালদারসহ ৮৩ সহযোগী ও ৪৩ প্রতিষ্ঠানের নাম উঠছে         উত্তরে দুই বছরের মধ্যে লো-ভোল্টেজ সমস্যার সমাধান         ফলের উৎপাদন এক যুগে বেড়েছে ২০ লাখ টন         শীর্ষ সন্ত্রাসীর নামে চাঁদাবাজি ॥ ৬ জন গ্রেফতার         নৌকা ও ধানের শীষের প্রার্থীদের প্রচার তুঙ্গে, উন্নয়নের অঙ্গীকার         খালাস হচ্ছে না আমদানি করা পেঁয়াজ, উঠছে নিলামে         জনগণ বিএনপির মিথ্যাচারের জবাব দিয়েছে ॥ কাদের         বিপুল ব্যবধানে জিতলেন ওবায়দুল কাদেরের ভাই         সরকার বিনামূল্যে করোনার টিকা দিতে চাচ্ছে ॥ স্বাস্থ্য সচিব         নির্বাচন সুন্দর ও শান্তিপূর্ণ হয়েছে ॥ ইসি সচিব         পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৭৮