মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবশেষে নিউজিল্যান্ডে জয় পেল পাকরা

স্পোর্টস রিপোর্টার ॥ এবার নিউজিল্যান্ড সফর বিভীষিকাময় হয়ে উঠছিল আর যন্ত্রণাটা দিনকে দিন বেড়েই যাচ্ছিল পাকিস্তান ক্রিকেট দলের। ওয়ানডে সিরিজে ৫-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হওয়ার পর তারা ৩ ম্যাচের টি২০ সিরিজেও ৭ উইকেটের বড় ব্যবধানে বিধ্বস্ত হয়েছিল। তবে সেই কষ্টের কালো মেঘ কাটিয়ে অবশেষে আলোর নিশানার সন্ধান পেয়েছে পাকিস্তান। বৃহস্পতিবার অকল্যান্ডে অনুষ্ঠিত সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচে তারা ৪৮ রানের দারুণ এক জয় তুলে নিয়েছে। ৪ উইকেটে ২০১ রান করা পাকিস্তানকে জবাব দিতে নেমে কিউইরা ১৮.৩ ওভারে ১৫৩ রানে গুটিয়ে যায়। ফলে ৩ ম্যাচের সিরিজে এখন নিউজিল্যান্ডের সঙ্গে ১-১ সমতা আনতে সক্ষম হয়েছে পাকিস্তান। রবিবার সিরিজের তৃতীয় ও শেষ টি২০ মাউন্ড মঙ্গানুইয়ে।

স্কোর ॥ পাকিস্তান ইনিংস- ২০১/৪; ২০ ওভার (ফখর ৫০, বাবর ৫০*, শেহজাদ ৪৪, সরফরাজ ৪১; হুইলার ২/৩৬)।

নিউজিল্যান্ড ইনিংস- ১৫৩/১০; ১৮.৩ ওভার (স্যান্টনার ৩৭, হুইলার ৩০, গাপটিল ২৬; ফাহিম ৩/২২, আমির ২/২৮, শাদাব ২/৩৭)।

ফল ॥ পাকিস্তান ৪৮ রানে জয়ী।

শেষ ষোলোতে পিএসজি

স্পোর্টস রিপোর্টার ॥ সুপারস্টার নেইমারকে ছাড়া ফরাসী লীগ ওয়ানে সর্বশেষ ম্যাচে হেরেছে প্যারিস সেইন্ট-জার্মেইন (পিএসজি)। তবে ফরাসী কাপে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ছাড়া জয় তুলে নিয়েছে দলটি। বুধবার রাতে টুর্নামেন্টের শেষ ৩২ রাউন্ডের ম্যাচে পিএসজি ৪-২ গোলে হারিয়েছে গুইনগ্যাম্পকে। এই জয়ে আসরের প্রিকোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে উনাই এমেরির দল। এই ম্যাচে এডিনসন কাভানির সুযোগ ছিল পিএসজির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটি নিজের করে নেয়ার। কিন্তু উরুগুইয়ান তারকা গোল না পাওয়ায় তার অপেক্ষা বেড়েছে। বর্তমানে জ¬াতান ইব্রাহিমোভিচের সঙ্গে যৌথভাবে পিএসজির সর্বোচ্চ গোলদাতা কাভানি।

শীর্ষ সংবাদ:
হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         মোংলায় পৌঁছল ভারতের দুই যুদ্ধ জাহাজ         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সিঙ্গাপুর গেলেন জিএম কাদের         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়