শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুজনার দুটি পথ ...

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেনালিয়া ট্রাম্প একই ভবনে বসবাস করলেও পৃথক পৃথক কক্ষে থাকছেন ও প্রায়ই তাদের মধ্যে কোন যোগাযোগ হয় না। হোয়াইট হাউস ও ট্রাম্পকে নিয়ে সম্প্রতি প্রকাশিত বিতর্কিত নতুন বইটিতে এ তথ্য বলা হয়েছে। পলিটিকো।

‘ফায়ার ও ফিউরি: ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস’ বইয়ের লেখক মাইকেল উলফ লিখেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প ও মেলানিয়া খুব কম সময়ই একসঙ্গে কাটান। একে অপরের সঙ্গে যোগাযোগ না করেই এদের দিন অতিবাহিত হয়, এমনকি তারা দুজনেই যখন ট্রাম্প টাওয়ারে ছিলেন তখনও। উলফ আরও বলেন, হোয়াইট হাউসেও তাদের ভিন্ন ভিন্ন শোয়ার ঘর রয়েছে। হোয়াইট হাউসে কেনেডির পর এটাই প্রথম কোন প্রেসিডেন্ট দম্পতি থাকার জন্য পৃথক কক্ষ ব্যবহার করেন। উলফ আরও লিখেছেন যে, গত বছর ট্রাম্পের অভিষেক অনুষ্ঠানের দিন এই বিলিয়নেয়ার এ লেভেল স্টারের সৃষ্ট অনাকাক্সিক্ষত ঘটনায় খুবই বিরক্ত হন। উলফ বইটিতে আরও জানান, প্রেসিডেন্টের সঙ্গে তার ১১ বছরের পুত্র ব্যারনের সম্পর্কটা আসলে অনেক দূরত্বের। ব্যারণ ট্রাম্পের পঞ্চম সন্তান হওয়ায় তাদের মধ্যে বয়সের যথেষ্ট পার্থক্য রয়েছে। উলফ দাবি করেন, প্রেসিডেন্টের অন্য দুই পুত্র ডোনাল্ড জুনিয়র ও এরিক বলেন, তাদের বাবা ছবি আঁকার জন্য প্রতিদিন তারে ওপর চাপ দেন। তবে হোয়াইট হাউস এই লেখকের তথ্যের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছে।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে