রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দয়াগঞ্জে ছিনতাইয়ের আসামি গুলিবিদ্ধ, আদাবরে গৃহকর্মী হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর আদাবরে এক গৃহকর্মীকে হত্যার অভিযোগ উঠেছে। কামরাঙ্গীরচরে এক যুবক আত্মহত্যা করেছে। এদিকে যাত্রাবাড়ীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দয়াগঞ্জে ছিনতাইয়ের সময় কোলের শিশুর ছিটকে পড়ে মৃত্যুর ঘটনার আসামি গুলিবিদ্ধ হয়েছে। সোমবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর আদাবরে আলামিন (১০) নামের এক শিশু গৃহকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের বাবর নাম মৃত আব্দুল জব্বার। গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলা সদরে। আদাবর থানার ওসি শাহীনুর রহমান জানান, প্রায় ছয় মাস ধরে আলামিন আদাবর শেখেরটেক এলাকার ৪ নম্বর সড়কের ২৩/২৬ নম্বর বাড়িতে গৃহকর্মী কাজ করত। ওসি জানান, রবিবার সকালের দিকে ঘটনাটি ঘটলেও পুলিশ সন্ধ্যার পর পুলিশ খবর পেয়েছে। আলামিনের শরীরের বিভিন্ন অংশে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ জানায়, শনিবার বাসার লোকজন তাকে মারধর করে। তার পিঠে গরম লোহা দিয়ে ছ্যাঁকা দেয়ারও চিহ্ন রয়েছে। আলামিন অসুস্থ হয়েছে। এমন খবর দিয়ে তার স্বজনদের ময়মনসিংহ থেকে ডেকে আনেন গৃহকর্তা। স্বজনরা এসে দেখেন। আলামিন মারা গেছে। এরপরই তারা আদাবর থানায় অভিযোগ করেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

বন্দুকযুদ্ধে একজন গুলিবিদ্ধ ॥ রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আমির হামজা (২৬) নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। পরে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের দাবি, গত ১৮ ডিসেম্বর সকালে দয়াগঞ্জের ছিনতাইয়ের সময় কোলের শিশু আরাফাত ছিটকে পড়ে মৃত্যুর সঙ্গে আমির সম্পৃক্ত রয়েছে। এ সময় তার দুই সহযোগী গ্রেফতার করা হয়েছে।

ডিএমপি ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, সোমবার ভোরের দিকে পুলিশের একটি দল টহলে দিচ্ছিল। এ সময় ছিনতাইকারী দল পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায়। পরে পুলিশও আত্মরক্ষায় গুলি চালায়। এ সময় আমির নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ ছিনতাইকারীকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে রাসেল ও সাইফুল নামে আরও দু’জনকে আটক করেছে পুলিশ। যাত্রাবাড়ী থানার এসআই মফিজ উদ্দিন জানান, আমিরের পায়ে ও হাঁটুতে গুলি লেগেছে। সে দয়াগঞ্জের ছিনতাইয়ের সময় কোলের শিশু আরাফাত ছিটকে পড়ে মৃত্যুর ঘটনা জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। এর আগে এই ছিনতাইয়ের ঘটনায় জড়িত প্রধান ছিনতাইকারী রাজিবকে রবিবার গ্রেফতার করা হয়। রাজিব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

আত্মহত্যা ॥ রাজধানীর কামরাঙ্গীরচরে রাসেল (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান।

নিহত রাসেলের বাবা আলী আকবর জানান, কামরাঙ্গীরচরের আলীনগরের কবরস্থান রোডে ৪তলা বাড়ির তৃতীয় তলায় তারা ভাড়া থাকেন। তার ছেলে রাসেল লেদ মেশিন কারখানায় কাজ করত। তিনি জানান, রবিবার রাতে নিজ রুমের ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস দেয় ছেলে রাসেল। টের পেয়ে সেখান থেকে নামিয়ে ছেলেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে রাসেল আত্মহত্যা করেছেন। তা তিনি জানাতে পারেননি। নিহতের বাবা জানান, রাসেলের স্ত্রীর নাম টুম্পা আক্তার। রাফিন নামে তাদের ৫ বছরের একটি ছেলে রয়েছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮