রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইফ্লিক্সে ‘ডুব’

আইফ্লিক্সে ‘ডুব’

স্টাফ রিপোর্টার ॥ মুক্তির দুই মাস পর এ্যাপসভিত্তিক বিনোদনের বাজার আইফ্লিক্সে দেখা যাবে বাংলাদেশ ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘ডুব’। এর মাধ্যমে আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে ‘ডুব’ চলচ্চিত্রটি দেখতে পাবেন।

এ প্রসঙ্গে আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, আইফ্লিক্সে ‘ডুব’ যুক্ত হওয়াটা একটা মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থানীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো। এখন দুনিয়াজুড়ে আইফ্লিক্সের গ্রাহকরা বাংলাদেশের বিনোদন সম্পর্কে আরও জানবে। তিনি আরও বলেন, টি১০ ক্রিকেট লীগের সরাসরি সম্প্রচারের অভাবনীয় সাফল্যে পেয়েছে আইফ্লিক্স। গ্রাহককে সবার সেরা বিনোদনের আমেজ দেয়ার জন্য আইফ্লিক্স আরও বেশি খেলা এবং চলচ্চিত্রকে যুক্ত করতে যাচ্ছে।

পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী বলেন, রবি আজিয়াটা লিমিটেড এবং আইফ্লিক্সের এই সহযোগিতার মাধ্যমে রবি এবং এয়ারটেলের গ্রাহকরা আইফ্লিক্সে প্রথম তিন মাস সীমাহীন প্রবেশের সুযোগ পাচ্ছেন। মাত্র ৯০০ টাকা মূল্যে ‘ডুব’ চলচ্চিত্রটি ৫টি ডিভাইসে। দেখা যাবে

রবির সহ-সভাপতি মোঃ মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, ‘ডুব’ চলচ্চিত্রটি আমাদের রবি এবং এয়ারটেল গ্রাহকদের আইফ্লিক্সের মাধ্যমে নিয়ে আসার জন্য এটি চমৎকার বলে মনে হচ্ছে। চাহিদা ডিজিটাল ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি স্পষ্টতই বাংলাদেশে গতিশীলতা অর্জন করছে এবং রবি এই বিপ্লবের প্রধান ভূমিকা পালন করছে। এটি একটি ডিজিটাল সংস্থা হিসেবে বিশেষ করে আমাদের জন্য সন্তুষ্ট। এই সময়ের মধ্যে রবির গ্রাহকরা আইফ্লিক্স চালানোর জন্য এবং মুভি বা শো ডাউনলোড করার জন্য আকর্ষণীয় কিছু ইন্টারনেট ডাটা প্যাকেজও পাবেন।

প্রসঙ্গত, মোস্তফা সরয়ার ফারুকীর গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ‘ডুব’ চলচ্চিত্রটি গত অক্টোবরে বাংলাদেশ এবং ভারতে একসঙ্গে মুক্তি পায়। এর পর থেকেই নানা আলোচনার জন্ম দেয় চলচ্চিত্রটি। এ চলচ্চিত্রে জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান খান। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়। চলচ্চিত্রে সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পার্নো মিত্রা এবং মায়া চরিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী। যৌথভাবে এই চলচ্চিত্রটি প্রযোজনা করে জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান।

‘ডুব’ চলচ্চিত্রটি ইতোমধ্যে পৃথিবীর বেশ কয়েকটি সম্মানজনক উৎসবে প্রদর্শিত হয়েছে। সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, ৩৯তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, ভেনকৌভার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ছাড়াও বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘ডুব’ চলচ্চিত্রটি প্রদর্শিত হয়েছে।

শীর্ষ সংবাদ:
ব্যাংক যেন ভালোভাবে চলে সেদিকে বিশেষ দৃষ্টি দেওয়ার আহবান প্রধানমন্ত্রীর         ‘বিএনপি নেতাদের কারণেই খালেদা জিয়াকে জেলে পাঠানোর দাবি ওঠতে পারে’         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪         ঢাবি শিক্ষার্থী ধর্ষণ ॥ আসামি মজনুর বিরুদ্ধে সাক্ষ্য দিলেন বাবা         করোনা ভাইরাসমুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল         দুদকের মামলায় বরখাস্ত ওসি প্রদীপের জামিন নামঞ্জুর         ‘বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শোনা যায়, কিন্তু বর্ষণ দেখা যায় না’         সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল করল বেবিচক         শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের