শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শালে স্টাইলিশ লুক

শালে স্টাইলিশ লুক

ডিসেম্বর প্রায় শেষ। রাজধানী ঢাকায় তেমন শীত না পড়লেও দেশের অন্যান্য অংশে জেঁকে বসেছে শীত। অনেকে মনে করেন, শীত এলো, তো গেল ফ্যাশনের দিন। কিন্তু আসলে ঘটনা ঠিক উলটো। বরং নিত্যনতুন শীতের পোশাকে নিজেকে দেখাতে পারেন আরও আকর্ষণীয়।

অনেকে মনে করেন, ফ্যাশনেবল পোশাক পরলেও ওপরে পরাতে হবে গরম জামাকাপড়। বিয়েবাড়িতে সুন্দর একটা ডিজাইনের শাড়ি পরার পর কিন্তু শালটা জড়াতেই মাটি হয়ে যায় আপনার সাজ। আবার ঠা া থেকে বাঁচতে শালটা না নিলেও নয়। তাই শীতে ফ্যাশন আর শাল দুটো একসঙ্গে রাখতে ট্রাই করুন অন্যকিছু। একঘেয়ে ধাঁচে শাল না জড়িয়ে পোশাক অনুযায়ী বদলে ফেলুন স্টাইল। জানিয়ে দিচ্ছি কি করে আপনার বোরিং শালটিকে চমৎকারভাবে ব্যবহার করতে পারেন ফ্যাশনে।

-শাল ব্যবহার করতে পারেন শার্গের মতো করে। এর জন্য লাগবে শুধু একটা ইলাস্টিক ব্যান্ড। পিঠের ওপর ছড়িয়ে রাখুন শাল। শেষের দুই প্রান্ত এক জায়গায় এনে ওই ইলাস্টিক ব্যান্ডের ভেতর দিয়ে টেনে নিন। শালের পেছনে ব্যান্ডটা এমনভাবে ঢেকে ফেলুন যাতে শালের পেছনের অংশ দূর থেকে দেখে মনে হয় হুডের মতো। এইভাবে শাল জড়ালে তা শার্গের মতো দেখাবে।

-ঘাড়ের ওপর ছড়িয়ে রাখুন শালটা। তারপর একপ্রান্ত নিয়ে সেটা পাকিয়ে এক কাঁধের ওপর রাখুন। যে লম্বা প্রান্ত নিচে ঝুলছে তা নেকলাইনের ওপর দিয়ে জড়িয়ে নিন। এতে আপনার শাল স্টাইলিশ দেখাবে।

-শোলডার টুইস্ট করে গায়ে চাপাতে পারেন শাল। নেকলাইন দিয়ে স্টোলের মতো পাকিয়ে নিন শালটি। দুদিকে ঝুলে থাকবে শালের দুপ্রান্ত। একটু নিচের দিকে প্রান্তদুটিকে টেনে নিন। এতে আপনাকে স্টাইলিশ দেখাবে।

-আপনার শাল প্রথমে অর্ধেক করে ভাঁজ করুন। এবার কোনাকুনি দুটো শেষপ্রান্ত ধরুন। গলায় আলগা করে জড়িয়ে একপাশে বেঁধে নিন। শাল ঠান্ডায় আপনার গলা ঢাকবে। আবার ফ্যাশনেবলও দেখাবে।

-শাল গায়ে এমনভাবে জড়ান যাতে তা গলার মধ্যে টাইট না হয়ে যায়। এরপর শালের দুপ্রান্ত এক কাঁধের কাছে জড়ো করে কোন ফ্যাশনেবল ব্রোচ দিয়ে আটকে নিন। যে কোন পার্টিতে এমন সাজে যেতে পারেন।

-ছুটির দিনে বেড়াতে যাওয়ার জন্য নিন ল্যাজুয়াল লুক। সেক্ষেত্রে জিনসের সঙ্গে আলগা করে জড়িয়ে নিন এক রঙা শাল।

ফ্যাশন ডেস্ক

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান‘         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী