শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শালে স্টাইলিশ লুক

শালে স্টাইলিশ লুক

ডিসেম্বর প্রায় শেষ। রাজধানী ঢাকায় তেমন শীত না পড়লেও দেশের অন্যান্য অংশে জেঁকে বসেছে শীত। অনেকে মনে করেন, শীত এলো, তো গেল ফ্যাশনের দিন। কিন্তু আসলে ঘটনা ঠিক উলটো। বরং নিত্যনতুন শীতের পোশাকে নিজেকে দেখাতে পারেন আরও আকর্ষণীয়।

অনেকে মনে করেন, ফ্যাশনেবল পোশাক পরলেও ওপরে পরাতে হবে গরম জামাকাপড়। বিয়েবাড়িতে সুন্দর একটা ডিজাইনের শাড়ি পরার পর কিন্তু শালটা জড়াতেই মাটি হয়ে যায় আপনার সাজ। আবার ঠা া থেকে বাঁচতে শালটা না নিলেও নয়। তাই শীতে ফ্যাশন আর শাল দুটো একসঙ্গে রাখতে ট্রাই করুন অন্যকিছু। একঘেয়ে ধাঁচে শাল না জড়িয়ে পোশাক অনুযায়ী বদলে ফেলুন স্টাইল। জানিয়ে দিচ্ছি কি করে আপনার বোরিং শালটিকে চমৎকারভাবে ব্যবহার করতে পারেন ফ্যাশনে।

-শাল ব্যবহার করতে পারেন শার্গের মতো করে। এর জন্য লাগবে শুধু একটা ইলাস্টিক ব্যান্ড। পিঠের ওপর ছড়িয়ে রাখুন শাল। শেষের দুই প্রান্ত এক জায়গায় এনে ওই ইলাস্টিক ব্যান্ডের ভেতর দিয়ে টেনে নিন। শালের পেছনে ব্যান্ডটা এমনভাবে ঢেকে ফেলুন যাতে শালের পেছনের অংশ দূর থেকে দেখে মনে হয় হুডের মতো। এইভাবে শাল জড়ালে তা শার্গের মতো দেখাবে।

-ঘাড়ের ওপর ছড়িয়ে রাখুন শালটা। তারপর একপ্রান্ত নিয়ে সেটা পাকিয়ে এক কাঁধের ওপর রাখুন। যে লম্বা প্রান্ত নিচে ঝুলছে তা নেকলাইনের ওপর দিয়ে জড়িয়ে নিন। এতে আপনার শাল স্টাইলিশ দেখাবে।

-শোলডার টুইস্ট করে গায়ে চাপাতে পারেন শাল। নেকলাইন দিয়ে স্টোলের মতো পাকিয়ে নিন শালটি। দুদিকে ঝুলে থাকবে শালের দুপ্রান্ত। একটু নিচের দিকে প্রান্তদুটিকে টেনে নিন। এতে আপনাকে স্টাইলিশ দেখাবে।

-আপনার শাল প্রথমে অর্ধেক করে ভাঁজ করুন। এবার কোনাকুনি দুটো শেষপ্রান্ত ধরুন। গলায় আলগা করে জড়িয়ে একপাশে বেঁধে নিন। শাল ঠান্ডায় আপনার গলা ঢাকবে। আবার ফ্যাশনেবলও দেখাবে।

-শাল গায়ে এমনভাবে জড়ান যাতে তা গলার মধ্যে টাইট না হয়ে যায়। এরপর শালের দুপ্রান্ত এক কাঁধের কাছে জড়ো করে কোন ফ্যাশনেবল ব্রোচ দিয়ে আটকে নিন। যে কোন পার্টিতে এমন সাজে যেতে পারেন।

-ছুটির দিনে বেড়াতে যাওয়ার জন্য নিন ল্যাজুয়াল লুক। সেক্ষেত্রে জিনসের সঙ্গে আলগা করে জড়িয়ে নিন এক রঙা শাল।

ফ্যাশন ডেস্ক

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯