মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে অপহরণের ২৪ দিন পর গার্মেন্টস কর্মীর কঙ্কাল উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে মুক্তিপণের দাবিতে অপহরণের ২৪ দিন পর গজারি বন থেকে শিয়াল কুকুরে খাওয়া এক গার্মেন্টস কর্মীর কঙ্কাল সোমবার সন্ধ্যায় উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় তার এক সহকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। নিহতের নাম সজীব (২৪)। সে ময়মনসিংহের নান্দাইল থানার ভিতপুর এলাকার আব্দুল করিমের ছেলে।

জয়দেবপুর থানা পুলিশের এসআই মোঃ সাদেকুজ্জামান ভূঁইয়া ও নিহতের স্বজনরা জানান, গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় এনএজেড নামের এক পোশাক কারখানায় চাকরি করত সজীব। সে গত ২৪ নবেম্বর সন্ধ্যায় কারখানা থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। তার সন্ধান না পেয়ে গত ২৮ নবেম্বর তার চাচাতো ভাই মোস্তাফিজুর রহমান জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে। গত ১৩ ডিসেম্বর অজ্ঞাত ব্যক্তিরা সজীবের স্বজনদের কাছে মোবাইল ফোনে সজীবকে অপহরণ করা হয়েছে বলে জানিয়ে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করে। সজীবের স্বজনরা মুক্তিপণ বাবদ ৪০ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের দেয়। কিন্তু তাতেও নিখোঁজ সজীবের সন্ধান মিলেনি। এদিকে পুলিশ মোবাইল ফোনের কল লিস্ট ট্র্যাকিং করে সোমবার সকালে রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ড এলাকা হতে সজীবের সহকর্মী রাজেন্দ্রপুর জানাকুর এলাকার হোসেন আলীর ছেলে ইজাদুর রহমানকে (২৪) গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ইজাদুর ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। সে পুলিশকে জানায় পূর্ব বিরোধের জের ধরে ইজাদুর অপর সহকর্মী আমিনুর রহমানের সহযোগিতায় বাসায় ফেরার পথে সজীবকে কৌশলে অপহরণ করে রাজেন্দ্রপুরের দরানচালা এলাকার গজারি বনে নিয়ে যায়। ঘটনার রাতেই তারা সেখানে ভারি বস্তু দিয়ে মাথায় আঘাত করলে সজীব মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় ইজাদুর ও আমিনুর ধারাল ছুরি দিয়ে গলা কেটে সজীবের মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল ত্যাগ করে। গ্রেফতারকৃত ইজাদুরের দেয়া তথ্য অনুযায়ী পুলিশ সোমবার সন্ধ্যায় দরানচালা এলাকার গজারি বনে তল্লাশি চালিয়ে নিহত সজীবের কঙ্কাল ও হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ