বৃহস্পতিবার ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে ২৪ চালককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

  • চিৎকার করে যাত্রী সংগ্রহ

স্টাফ রিপোর্টার ॥ চিৎকার করে যাত্রী সংগ্রহের অভিযোগে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৪ জন চালককে বিভিন্ন মেয়াদের কারাদ- প্রদান করা হয়েছে। তাদের মধ্যে একজন উবার চালকও রয়েছে। মঙ্গল ও বুধবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইউসুফ এ সাজা প্রদান করেন।

জানা যায়, বিমানবন্দরের ক্যানপী এলাকায় প্রায়ই বিদেশফেরত যাত্রীদের উদ্দেশে জোরে চিৎকার ও ডাকাডাকি করা হয়। দীর্ঘদিন ধরে এ ধরনের অভিযোগ চলে আসায় মঙ্গলবার থেকে চালানো হয় অভিযান।

বিমানবন্দরের নির্বাহী ম্যজিস্ট্রেট মোহাম্মদ ইউসুফ যাত্রীবেশে গত দুদিন ধরেই এ ঘটনা প্রত্যক্ষ করার পর তাদের হাতেনাতে আটক করেন। এ সময় ২২ জনকে ৭ দিন করে কারদ- প্রদান করা হয়। এর মধ্যে একজন উবার চালকও রয়েছে। তার গাড়িটি এখনও ক্যানপীর সামনে পার্কিং এরিয়ায় পড়ে রয়েছে। ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইউসুফ জনকণ্ঠকে জানান, প্রায়ই চালকরা বিমানবন্দরের ক্যানপী এলাকায় এসে চড়া দামে বিদেশ ফেরত যাত্রী সংগ্রহ করে। যা বিমানবন্দরের স্বাভাবিক পরিবেশ বিঘিœত করে। এজন্যই যাত্রী বেশে সকালে ক্যানপীতে গিয়ে হাজির হয়ে হাতেনাতে তাদেরকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

শীর্ষ সংবাদ:
চাকরিচ্যুত ব্যাংক কর্মীদের চাকরিতে পুনর্বহালের নির্দেশ         ব্যাংক কর্মীদের জন্য নতুন নির্দেশনা         ইভ্যালির মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অগ্রযাত্রার তৃতীয় বর্ষপূর্তি পালিত         খালেদার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫১         সকল শিক্ষার্থীকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে ভ্যাক্সিনের জন্য নিবন্ধনের নির্দেশ         ‘সাংবাদিকদের চরিত্র হরণের অধিকার কারও নেই’         গৃহহীনদের ঘর তৈরিতে দুর্নীতি হয়নি : প্রধানমন্ত্রী         ইভ্যালির রাসেল ও তার স্ত্রী র‌্যাব হেফাজতে         কক্সবাজার বিমান বন্দরকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের প্রস্তাব         ‘কুইক রেন্টাল’ আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস         ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা         চাকরি দেওয়ার নামে কোটি টাকা হাতিয়ে নেন চক্রটি         রাজশাহীতে করোনায় একদিনে আরও সাতজনের মৃত্যু         সমুদ্র আইন সংশোধনের প্রস্তাব সংসদে         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত এবং চর্বিত চর্বণ         ৯ গোলের ম্যাচে ম্যানচেস্টার সিটির জয়         হিন্দি ওয়েব সিরিজে জয়া, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকি